কেন্দ্রীয় এজেন্সির তৎপরতা ভোটের ৬০ দিন বন্ধ থাক : তৃণমূল - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কেন্দ্রীয় এজেন্সির তৎপরতা ভোটের ৬০ দিন বন্ধ থাক : তৃণমূল

Share This
কেন্দ্রীয় এজেন্সির তৎপরতা ভোটের ৬০ দিন বন্ধ থাক : তৃণমূল


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ০১/০৪/২০২৪ : বিজেপির বিরুদ্ধে নির্বাচন কমিশনে লিখিতভাবে অভিযোগ জানালো তৃণমূল কংগ্রেস। সোমবার তৃণমূল কংগ্রেস থেকে দোলা সেন, ডেরেক ও ব্রায়েন, সাকেত গোখেল ও সাগরিকা ঘোষ  নির্বাচন কমিশনে গিয়ে অভিযোগ জানিয়ে এসেছেন। 

তৃণমূল অভিযোগ করেছে, যেভাবে বিভিন্ন মামলার তদন্ত কাজে কেন্দ্রীয় এজেন্সিগুলিকে কাজে  লাগানো হচ্ছে। যেভাবে দেশের বড় মাপের নেতাদের ঠিক ভোটের আগেই গ্রেপ্তার করা হচ্ছে, তাতে ভোট যুদ্ধ অসমান  থেকে যাচ্ছে। উদাহরণস্বরূপ তাঁরা দিল্লীর মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের গ্রেপ্তারির বিষয়টি তুলে ধরেন। তৃণমূলের তরফ থেকে আবেদন জানানো হয়েছে ভোটের সময় যে সময় দেশে মডেল কোড অফ কনডাক্ট চালু থাকছে, অর্থাৎ ভোটের সময় অন্তত ৬০ দিন যেন কেন্দ্রীয় এজেন্সিগুলি গ্রেপ্তার না করে।  

কিছুদিন আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী পশ্চিমবাংলার  এক বিজেপি মহিলা প্রার্থীকে ফোন করে জানান, এই রাজ্যে ভোটে জিতলে ইডির কাছে জমা থাকা রোজ ভ্যালির বিপুল অর্থ পশ্চিমবঙ্গের আমানতকারীদের ফিরিয়ে দেওয়া হবে।   এই কথা বলে প্রধানমন্ত্রী দেশে লাগু হওয়া মডেল কোড অফ কনডাক্ট ভেঙেছেন। এছাড়াও কৃষ্ণনগরের তৃণমূল প্রার্থী মহুয়া মৈত্রের বাড়িতে অফিসে কেন্দ্রীয় এজেন্সি যখন তখন তল্লাশি অভিযান চালাচ্ছে বলে অভিযোগ করেন তাঁরা। 



Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages