শাহজাহানের ভাই আলমগীর সহ গ্রেপ্তার আরও তিন - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


শাহজাহানের ভাই আলমগীর সহ গ্রেপ্তার আরও তিন

Share This

 

শাহজাহানের ভাই আলমগীর সহ গ্রেপ্তার আরও তিন

আজ খবর (বাংলা), বসিরহাট ও কলকাতা, পশ্চিমবঙ্গ, ১৬/০৩/২০২৪ :  সন্দেশখালি কাণ্ডে কড়া  মনোভাব দেখাচ্ছে সিবিআই। তদন্তে নেমে এবার তারা জাল গোটাতে শুরু করেছে। 

ইডির ওপর হামলা চালানোর ঘটনার তদন্ত করছে কেন্দ্রীয় এজেন্সি সিবিআই। ইতিমধ্যেই মূল অভিযুক্ত শেখ শাহজাহানকে গ্রেপ্তার করেছে সিবিআই। তারপর শাহজাহানের ফোনগুলির কল লিস্ট দেখে এবং তাকে জিজ্ঞাসাবাদ করে একের পর এক ব্যক্তিকে নিজেদের দপ্তরে তলব করেছে সিবিআই। আজ তলব করা হয়েছিল শাহজাহানের ভাই শেখ আলমগীরকে। প্রথমে সিবিআই তলব এড়িয়ে গেলেও শনিবার আলমগীর সাক্ষাৎ করতে আসে কলকাতার সিবিআই দপ্তর নিজাম প্যালেসে। সেখানে দীর্ঘক্ষণ তাকে জেরা করা হয়. 

দীর্ঘ জেরার পর শেখ আলমগীরকে রেপটার করে সিবিআই। তার সঙ্গে সিরাজুল মোল্লা এবং মাফুজা মোল্লা নামে আরও দুই শাহজাহান ঘনিষ্ঠকেও গ্রেপ্তার করা হয়েছে। এই নিয়ে সন্দেশখালি কাণ্ডে  মোট ১৪ জনকে গ্রেপ্তার করেছে সিবিআই। আরও বেশ কয়েকজনের ওপর নজরদারি চালাচ্ছেন সিবিআই গোয়েন্দারা। তার মধ্যে শেখ শাহজাহানের আরও এক ভাইও আছে. তাকে আগামী ২১ তারিখে ডেকে পাঠিয়েছে সিবিআই।

এদিকে সন্দেশখালি কাণ্ডে  যাদের গ্রেপ্তার করা হয়েছে এখনও  পর্যন্ত, তারা ছাড়াও বাকিদের গ্রেপ্তারের দাবী তুলে আজ পথে নেমেছিলেন সন্দেশখালির মহিলারা। ইতিমধ্যেই সন্দেশখালির পাঁচ প্রতিনিধি দল দিল্লীতে রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুর সাথে গিয়ে দেখা করে এসেছেন এবং রাজ্যে রাষ্ট্রপতি শাসনের অনুরোধ জানিয়ে এসেছেন। রাষ্ট্রপতি তাঁদের কথা শুনেছেন মন দিয়ে। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages