বাল্টিমোরে জাহাজের ধাক্কায় ভাঙলো সেতু, বহু মৃত্যুর আশঙ্কা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বাল্টিমোরে জাহাজের ধাক্কায় ভাঙলো সেতু, বহু মৃত্যুর আশঙ্কা

Share This
বাল্টিমোরে জাহাজের ধাক্কায় ভাঙলো সেতু, বহু মৃত্যুর আশঙ্কা

আজ খবর (বাংলা), বাল্টিমোর, মার্কিন যুক্তরাষ্ট্র, ২৬/০৩/২০২৪ : পণ্যবাহী জাহাজের ধাক্কায় হুড়মুড়িয়ে ভেঙে পড়ল আস্ত একটা ব্রীজ। ঘটনাটি ঘটেছে আমেরিকার বাল্টিমোরে। এই ঘটনায় বহু মানুষের প্রাণহানির আশঙ্কা রয়েছে। 

আমেরিকার বাল্টিমোর বন্দর থেকে প্যাটপস্কো নদী পার করে বিশাল একটি সেতু শহরের বাইরের দিকে চলে যাচ্ছে, এই সেতুটিকেই সকলে চেনেন মেরিল্যান্ড সেতু অথবা ফ্রানসিস স্কট কি ব্রীজ নামে।  রবিবার মধ্যরাত্রে বিশালাকার একটি পণ্যবাহী জাহাজ এই সেতুর নিচ দিয়ে যেতে গিয়ে সজোরে ধাক্কা মারে পিলারে। নিমেষে আস্ত সেতুটাই টুকরো টুকরো হয়ে ভেঙে নদীর জলে পড়ে  যায়। 

কিভাবে এতবড় সেতু জাহাজের ধাক্কায় খান খান হয়ে ভেঙে পড়ল তা অবশ্য তদন্তের বিষয়, এখন ওই সেতুতে দুর্ঘটনার সময় কতগুলো গাড়ি ছিল, দুর্ঘটনার পর তাদের কি হাল হয়েছে। কেউ আহতবা নিহত হয়েছেন কি না সেইসব তল্লাশি চালানো হচ্ছে। কেননা প্রশাসন এখনও  বলতেই পারেনি যে কতজন মানুষ এই ঘটনায় আহত বা নিহত হয়েছেন। তবে পরিস্থিতি বলছে, যে ঘটনা ঘটেছে তাতে বহু মানুষের মৃত্যু হয়ে থাকতে পারে। 



Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages