জেলে গিয়ে বেশ শান্ত শেখ শাহজাহান - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


জেলে গিয়ে বেশ শান্ত শেখ শাহজাহান

Share This
জেলে গিয়ে বেশ শান্ত শেখ শাহজাহান
শেখ শাহজাহান 

আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ২৯/০৩/২০২৪ : বৃহষ্পতিবার বসিরহাট আদালত ফের একবার বিচারবিভাগীয় হেফাজতে পাঠালো সাসপেন্ড হওয়া  তৃণমূল নেতা শেখ শাহজাহানকে। সুতরাং আগামী ৯ই এপ্রিল পর্যন্ত শাহজাহানকে জেলেই রাত কাটাতে হচ্ছে।

শেখ শাহজাহানের আইনজীবীর থেকে জানা গিয়েছে ইডির ওপর হামলা মামলায় শেখ শাহজাহান সহ মেহেবুর মোল্লা এবং সুকোমল সরদারকে ফের জেলে পাঠিয়েছে বসিরহাট সাব ডিভিশনাল আদালত। পরবর্তী শুনানি হবে আগামী ৯ই এপ্রিল। সিবিআইয়ের হেফাজতে আসা শেখ শাহজাহান এখন একেবারেই শান্ত হয়ে গিয়েছে বলে জানা যাচ্ছে। তার সেই আগেকার দাপট, শরীরী ভাষা আর নেই।  বরং জেলের সবকিছুর সাথেই মানিয়ে চলছে সে।  

এর আগে কলকাতা হাইকোর্ট ইডির ওপর শাহজাহান গোষ্ঠীর হামলার ঘটনার তদন্ত সিবিআইয়ের হাতে প্রত্যার্পণ করতে নির্দেশ দিয়েছিল সিআইডিকে। শাহজাহান সহ সংগৃহিত তথ্যাবলী প্রত্যর্পণের ব্যাপারে রাজ্য পুলিশ বেশ টালবাহানা দেখাচ্ছিল দেখে কলকাতা হাইকোর্ট বিষয়টি নিয়ে বেশ কড়া  মনোভাব দেখিয়েছিল। এই মামলা এখন সিবিআইয়ের হাতে। এদিকে সন্দেশখালির বহু মহিলা শাহজাহানের ওপর ক্ষিপ্ত হয়ে অভিযোগ জানিয়েছিল যে এই শেখ শাহজাহানই অন্যায়ভাবে তাদের জমি কেড়ে নিয়েছিল এবং দিনের পর দিন তাদেরকে যৌন হেনস্থার শিকার হতে হয়েছিল। 




Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages