সন্দেশখালিতে সকাল থেকেই সিবিআই তল্লাশি - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


সন্দেশখালিতে সকাল থেকেই সিবিআই তল্লাশি

Share This

সন্দেশখালিতে সকাল থেকেই সিবিআই তল্লাশি


আজ খবর (বাংলা), সন্দেশখালি, উত্তর ২৪ পরগণা , ১৪/০৩/২০২৪ :  সন্দেশখালিতে যৌন নির্যাতন এবং জমি কেড়ে নেওয়ার ঘটনায় ধৃত শেখ শাহজাহানকে জেরা করে যে তথ্য পাওয়া যাচ্ছে, সেইসব তদন্ত করেই সিবিআই সন্দেশখালির বিভিন্ন জায়গায় তল্লাশি চালাচ্ছে। বৃহষ্পতিবার সকাল থেকেই কেন্দ্রীয় বাহিনীকে নিয়ে সন্দেশখালির বিভিন্ন অঞ্চলে তল্লাশি চালাচ্ছে সিবিআই। শাহজাহান ঘনিষ্ঠ বেশ কয়েকজনকে তলবও করা হয়েছে কলকাতার দপ্তরে।

সন্দেশখালি কাণ্ডে ২৯শে  মার্চ মিনাখাঁ থেকে গ্রেপ্তার হয়েছিল মূল অভিযুক্ত শেখ শাহজাহান। মূল অপরাধী গ্রেপ্তার হওয়ার আগে বা পারে তার ঘনিষ্ঠ সাগরেদরাও গ্রেপ্তার হয়েছে। এদেরকে জিজ্ঞাসাবাদ করে আরও অনেকের নাম সামনে এসেছে। তাদের বিরুদ্ধেও সিবিআই তথ্য প্রমান সংগ্রহ করে চলেছে এবং বিভিন্ন জায়াগায় তল্লাশি চালিয়ে বেশ কিছু গুরুত্বপূর্ণ নথী  বাজেয়াপ্ত করেছে। 

গ্রেপ্তার হওয়ার পর শেখ শাহজাহান নিজের মেজাজেই ছিল, কিন্তু পুলিশের হাত থেকে সিবিআইয়ের হাতে হস্তান্তরের পর থেকেই  সে নরম  হতে শুরু করেছে একটু একটু করে. সহযোগিতা করতে শুরু করেছে সিবিআইয়ের তদন্তকারী আধিকারিকদের। জানা গিয়েছে এক এক করে অনেকেরই নাম বলে দিয়েছে শাহজাহান। তাদেরকে কলকাতার সিবিআই দপ্তরে ডেকে পাঠানো হচ্ছে। গ্রেপ্তারও  করা হচ্ছে। সন্দেশখালি কাণ্ডে এখনও  পর্যন্ত  রীতিমত কড়া  মনোভাব দেখিয়েছে সিবিআই।



Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages