মুখ্যমন্ত্রী কেন ছুটে যাচ্ছেন প্রধানমন্ত্রীর কাছে ? : দিলীপ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


মুখ্যমন্ত্রী কেন ছুটে যাচ্ছেন প্রধানমন্ত্রীর কাছে ? : দিলীপ

Share This

 

মুখ্যমন্ত্রী কেন ছুটে যাচ্ছেন প্রধানমন্ত্রীর কাছে ? : দিলীপ

আজ খবর (বাংলা), খড়্গপুর, পশ্চিম মেদিনীপুর, ০২/০৩/২০২৪ : দু'দিনের সফরে পশ্চিমবঙ্গে এসে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী রাজ্যপালের আতিথেয়তা স্বীকার করে গতকাল  রাত্রে রাজভবনে রাত্রিবাস করেন। রাজভবনে প্রধানমন্ত্রীর সাথে সাক্ষাৎ করতে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁদের মধ্যে আধ ঘণ্টা কথাবার্তাও হয়। তবে তাঁদের এই কথাবার্তাকে নিয়ে কটাক্ষ করতে ছাড়েন নি বিজেপি নেতা দিলীপ ঘোষ।

প্রধানমন্ত্রী ও মুখ্যমন্ত্রীর সান্ধ্যকালীন কথাবার্তাকে রীতিমত কটাক্ষ করে বিজেপি নেতা দিলীপ ঘোষ বলেন, "মুখ্যমন্ত্রী কি উদ্দেশ্যে প্রধানমন্ত্রীর কাছে ছুটে গেলেন ? কেনই বা তিনি সর্বত্র ছুটে বেড়াচ্ছেন ? আসলে মমতা বন্দ্যোপাধ্যায় সমস্যায় পড়েছেন। সেই কারণেই তাঁকে সব জায়গায় ছুটে বেড়াতে হচ্ছে। তিনি তাঁর পার্টি আর পার্টির নেতাদের বাঁচাতে চাইছেন। তিনি এখন আর কংগ্রেসের সমর্থনও পাচ্ছেন না। এর আগেরবার যখন প্রধানমন্ত্রী এসেছিলেন, সেবার কোনো বিষয় নিয়েই কথা বলতে রাজি ছিলেন না মমতা বন্দ্যোপাধ্যায়। এবার তাহলে কিসের বাধ্যবাধকতা তৈরি হয়ে গেল যে তিনি প্রধানমন্ত্রীর কাছে ছুটে গেলেন !"

দিলীপ ঘোষ আরও বলেন, "শেখ শাহ্জাহানদের মত তৃণমূল নেতারা যতই এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের নজরদারিতে এসে পড়ছে, ততই একটু একটু করে তৃণমূল দলটা ভেঙে পড়ছে। সম্ভবত সেই কারণেই মমতা প্রধানমন্ত্রীর কাছে ছুটে গিয়েছেন যাতে প্রধানমন্ত্রী নিজেই এই ব্যাপারে 'কিছু' করেন।" যদিও প্রধানমন্ত্রীর সাথে মুখ্যমন্ত্রীর বৈঠক সম্বন্ধে বলতে গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, "এই বৈঠক ছিল শুধুমাত্র প্রটোকল এবং সৌজন্য রক্ষার্থে।" প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী শনিবার নদীয়ার কৃষ্ণনগর থেকে বেশ কিছু প্রকল্পের কথা ঘোষণা করেছেন এবং একটি জনসভাও করেছেন। তাঁর জনসভায় উপচে পড়েছিল ভীড়। দু'দিনের সফরসূচী অনুযায়ী প্রধানমন্ত্রী এবার চলে যাবেন বিহারে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages