গ্রেপ্তারি এড়াতে পারলেন না অরবিন্দ কেজরিওয়াল - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


গ্রেপ্তারি এড়াতে পারলেন না অরবিন্দ কেজরিওয়াল

Share This

গ্রেপ্তারি এড়াতে পারলেন না অরবিন্দ কেজরিওয়াল


আজ খবর (বাংলা), নতুন দিল্লি, ভারত, ২১/০৩/২০২৪ : ঘন্টা দুয়েক জেরা করার পরেই আজ দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে গ্রেপ্তার করল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। 

দুর্নীতির অভিযোগে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিয়ালকে গ্রেপ্তার করল ইডি। বেশ কিছুদিন ধরেই তাঁকে জিজ্ঞাসাবাদ করার প্রক্রিয়া চালিয়ে যাচ্ছিল ইডি। এর আগে নানান কারণে আইডির তলব এড়িয়ে গিয়েছেন অরবিন্দ কেজরিওয়াল। এবারও গ্রেপ্তারি এড়াতে উচ্চতর আদালতে আবেদন করেছিলেন তিনি। কিন্তু সেখানে তাঁর আবেদন খারিজ হয়ে যাওয়ায় অরবিন্দ কেজরিওয়ালকে গ্রেপ্তার করতে আর কোনো বাধা ছিল না ইডির সামনে। শেষ পর্যন্ত আজই গ্রেপ্তার করা হল তাঁকে।

দুর্নীতির বিরুদ্ধেই লড়াই করে জনপ্রিয়তা পেয়েছিলেন অরবিন্দ কেজরিওয়াল। দিল্লী কেন্দ্র থেকে বার বার জয়ী হয়ে তাঁর দল আম আদমি পার্টি তাঁকে দিল্লির মুখ্যমন্ত্রীর আসনে বসিয়ে ছিল। এর আগে বিপুল ভোট তিনি জয়যুক্ত হয়েছেন। জনপ্রিয়তা বৃদ্ধি পেয়েছে, পাঞ্জাবের মসনদও দখল করেছে আম আদমি পার্টি। তবু শেষ রক্ষা হল না মণীশ শিশোদিয়া, সত্যেন্দ্র জৈনদের মত তাঁকেও জেলে যেতে হল। উল্লেখ্য, কিছুদিন আগে ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেনকেও দুর্নীতির দায়ে জেলে যেতে হয়েছিল।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages