শাহজাহানকে হেফাজতে পেল না সিবিআই - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


শাহজাহানকে হেফাজতে পেল না সিবিআই

Share This

 

শাহজাহানকে হেফাজতে পেল না সিবিআই

আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ০৫/০৩/২০২৪ :  প্রায় আড়াই ঘণ্টা ভবানী ভবনে অপেক্ষা করার পরেও শেখ শাহ্জাহানকে নিজেদের হেফাজতে পেল না সিবিআই। ফলে আজকের মত শূন্য হাতেই নিজাম প্যালেসের অফিসে ফিরে গেলেন সিবিআই আধিকারিকরা।

মঙ্গলবার কলকাতা হাইকোর্টের ডিভিশন বেঞ্চ সন্দেশখালি কাণ্ডে  সিট্ খারিজ করে রাজ্য পুলিশকে নির্দেশ দেয় যাতে বিকেল সাড়ে চারটের  মধ্যে সন্দেশখালি কাণ্ডের তদন্তভার তারা সিবিআই এর হাত তুলে দেয়। শেখ শাহজাহানের বিরুদ্ধে উত্তর ২৪ পরগণার ন্যাজাট  ও বনগাঁ থানায় যে তিনটি অভিযোগ জমা পড়েছিল, সেই অভিযোগের কাগজপত্র ও যাবতীয় তথ্য যেন সিবিআই এর হাতে তুলে দেওয়া হয়। সেই সঙ্গে রাজ্য পুলিশকে আদালত নির্দেশ দেয় যাতে বিকেলের মধ্যেই শেখ শাহজাহানকে সিবিআই এর হাতে হস্তান্তর করে দেওয়া হয়।

আদালতের নির্দেশ অনুযায়ী সিবিআই আধিকারিকরা রাজ্য পুলিশের সদর দপ্তর ভবানী ভ্যানে পৌঁছে যান। শাহজাহানের মত অভিযুক্তকে নিরাপদে তাদের দপ্তরে নিয়ে যেতে সিবিআই আধিকারিকদের সাথে ২৫ জন সশস্ত্র কেন্দ্রীয় বাহিনীর জওয়ান ভবানী ভবনে আসেন। ঘড়িতে তখন সাড়ে চারটে  পার করে বেলা গড়িয়ে গিয়েছে সন্ধ্যের দিকে। কিন্তু সিবিআই এর হাতে শেখ শাহজাহানকে হস্তান্তর করা হয় না। শেষ পর্যন্ত পুলিশের তরফ থেকে বলা হয়, "যেহেতু রাজ্য সরকারের তরফ থেকে হাইকোর্টের নির্দেশকে চ্যালেঞ্জ করে সুপ্রীম কোর্টে  আবেদন জানানো হয়েছে এবং যেহেতু পুরো ব্যাপারটা বিচারাধীন, তাই শেখ শাহজাহানকে সিবিআই এর হাতে হস্তান্তর করতে পারবে না রাজ্য পুলিশ।" এর পরেই শূন্য হাতে নিজাম প্যালেসে ফিরে আসতে হয় সিবিআইকে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages