মান্ডি তে বিজেপির কঙ্গনা রানাওয়াত, অরুন গোভিল মিরাটে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


মান্ডি তে বিজেপির কঙ্গনা রানাওয়াত, অরুন গোভিল মিরাটে

Share This

 

মান্ডি তে বিজেপির কঙ্গনা রানাওয়াত,  অরুন গোভিল  মিরাটে

আজ খবর (নতুন দিল্লী, ভারত, ২৪/০৩/২০২৪ :  গোটা দেশের নিরিখে বিজেপি রবিবার লোকসভা নির্বাচনের জন্যে তাদের পঞ্চম তালিকা প্রকাশ্যে আনলো। গতকাল গভীর রাত পর্যন্ত বিজেপির শীর্ষ নেতৃত্ব প্রার্থী তালিকা চূড়ান্ত করার জন্যে বৈঠকে বসেছিল, সেই বৈঠকে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও। রবিবার বিজেপি উত্তর প্রদেশ, বিহার, ওড়িশা, রাজস্থান, হরিয়ানা, মহারাষ্ট্র, পশ্চিমবঙ্গ, কেরালা, কর্নাটক, গোয়া, গুজরাট, হিমাচল প্রদেশ ঝাড়খন্ড, মিজোরাম, সিকিম, তেলেঙ্গানা এবং অন্ধ্র প্রদেশের বেশ কিছু প্রার্থীর নাম ঘোষণা করেছে। 

বিজেপি এবার হিমাচল প্রদেশ থেকে প্রার্থী করেছে অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতকে। বিনোদন জগতের নায়িকা এবার প্রার্থী হচ্ছেন হিমাচল প্রদেশের মান্ডি  কেন্দ্র থেকে। যদিও এই আসনটিকে কংগ্রেসের গড় বলা হয়, এবার সেখান থেকেই নতুন লড়াইয়ের ময়দানে নামতে চলেছেন প্রতিবাদী অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। বিনোদন জগতের আরও একজন এবার বিজেপির টিকিট পেয়েছেন, আর তিনি হলেন রামানন্দ সাগরের রামায়ণ খ্যাত অভিনেতা অরুন গোভিল।  অরুনকে 'শ্রীরামচন্দ্র' বলেই চেনেন অনেকে। তিনি লড়ছেন উত্তরপ্রদেশের মিরাট থেকে। পশ্চিমবঙ্গের আসানসোল কেন্দ্রেও প্রার্থী হতে পারেন  বলিউডের বিখ্যাত গায়ক কৈলাস খের, তবে তাঁর নাম এখনও  প্রকাশ করেনি পার্টি।

বিজেপি আজ যে প্রার্থী তালিকা ঘোষণা করেছে, তাতে দেখা যাচ্ছে শিল্পপতি নবীন জিন্দাল বিজেপির হয়ে প্রার্থী হচ্ছেন কুরুক্ষেত্র কেন্দ্রে। ২০১৪ সালে তিনি কংগ্রেসের হয়ে লড়েছিলেন এই আসনেই, এবং হেরেও গিয়েছিলেন বিজেপির রাজ কুমার সৈনীর কাছে। গতবার কংগ্রেস থেকে তিনি আর দাঁড়ান নি,  এবার তিনি কংগ্রেস ছেড়ে যোগ দিয়েছেন বিজেপিতে এবং প্রার্থী হয়েছেন কুরুক্ষেত্র আসনে।  প্রসঙ্গত, সমগ্র দেশে লোকসভা নির্বাচন শুরু হতে চলেছে ১৯ শে এপ্রিল, সাত দফায় ভোট হয়ে শেষ হবে ১লা জুন তারিখে এবং ভোটের গণনা হবে ৪ই জুন। 









Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages