মমতাকে চ্যালেঞ্জ অধীরের - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


মমতাকে চ্যালেঞ্জ অধীরের

Share This

 

মমতাকে চ্যালেঞ্জ অধীরের

আজ খবর (বাংলা), বহরমপুর, মুর্শিদাবাদ, ১২/০৩/২০২৪ : এবার বহরমপুর আসনে মমতা বন্দ্যোপাধ্যায়কেই চ্যালেঞ্জ জানিয়ে বসলেন প্রদেশ কংগ্রেস নেতা অধীর চৌধুরী।

বহরমপুর কেন্দ্র  থেকে বরাবর জিতে আসছেন অধীর চৌধুরী। এই কেন্দ্রে মুসলিমদের আধিক্য রয়েছে। আর এই আসনকে কংগ্রেসের গড় বলা হয়। এই আসনে কংগ্রেসের অধীর চৌধুরীর প্রতিপক্ষ হয়ে তৃণমূলের তরফ থেকে  ভোটের লড়াইতে নেমেছেন প্রখ্যাত ক্রিকেটার ইউসুফ পাঠান।  অধীর চৌধুরী বলেন, "বহরমপুরে মমতা নিজেই দাঁড়ান না, অথবা নিজের ভাইপো অভিষেককে দাঁড় করান। আমি চ্যালেঞ্জ জানাচ্ছি গোহারান হারাব এই আসন থেকে।"

এদিন অধীর চৌধুরী আরও বলেন, "দিদি নরেন্দ্র মোদী বা বিজেপির বিপক্ষে যাবেন না, তাঁদেরকে চটাবেনও না। দিদি এমন কিছু করবেন না, যা কিনা নরেন্দ্র মোদীকে অবস্তিতে ফেলে দেয়। যদি বিপক্ষ 'ইন্ডিয়া' জোট ভেঙে যায়, তাহলে সবচেয়ে খুশি হবেন নরেন্দ্র মোদী। আর দিদি কখনোই তাঁর বিরুদ্ধাচারন করবেন না। যখন প্রধানমন্ত্রী এই রাজ্যে এসেছিলেন, সে সময় তিনি রাজভবনে গিয়েছিলেন, আর সেখানে গিয়েই প্রধানমন্ত্রীর সাথে সাক্ষাৎ করেন মমতা বন্দ্যোপাধ্যায়। মমতা চান, যে কোন উপায়ে হোক আমাকে হারাতে। তা সে বিজেপি জিতেই হোক না কেন।"

প্রসঙ্গত উল্লেখ্য, গতবার লোকসভা নির্বাচনে এই রাজ্যে তৃণমূল কংগ্রেস পেয়েছিল ২২টি আসন, বিজেপি পেয়েছিল ১৮টি আসন এবং কংগ্রেস পেয়েছিল মাত্র ২টি আসন।  

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages