কেজরিওয়ালকে গ্রেপ্তার, 'ইন্ডিয়া' নির্বাচন কমিশনে যাবে : মমতা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কেজরিওয়ালকে গ্রেপ্তার, 'ইন্ডিয়া' নির্বাচন কমিশনে যাবে : মমতা

Share This
কেজরিওয়ালকে গ্রেপ্তার, 'ইন্ডিয়া' নির্বাচন কমিশনে যাবে : মমতা


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ২২/০৩/২০২৪ : দিল্লীর মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে ইডি গ্রেপ্তার করায় প্রতিবাদে মুখর হয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।  প্রতিবাদে নির্বাচন কমিশনে নালিশ জানাতে চলেছে 'ইন্ডিয়া' নামের বিরোধী জোট ঐক্য। 

আর্থিক দুর্নীতি মামলায় দিল্লীর মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে গতকালই গ্রেপ্তার করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। এই ঘটনায় ক্ষোভে ফুঁসছে বিরোধী ঐক্য জোট ইন্ডিয়া। মমতা বন্দ্যোপাধ্যায় আজ টুইট করে বলেছেন, "অরবিন্দ কেজরিওয়ালকে গ্রেপ্তার করার তীব্র প্রতিবাদ জানাচ্ছি আমি। অরবিন্দ একজন নির্বাচিত মুখ্যমন্ত্রী, মানুষের ভোটে জিতে নির্বাচিত হয়ে এসেছেন। তাঁকে এভাবে গ্রেপ্তার করা যায় কি ? যখন দেশে নির্বাচন কমিশন নির্বাচনী আদর্শ বিধি বলবৎ করে দিয়েছে ? বিরোধী মুখ্যমন্ত্রীদেরকে টার্গেট করে হেনস্থা করা হচ্ছে। আমি এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি।"

মমতা জানান, "অরবিন্দ কেজরিওয়ালকে রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করতেই গ্রেপ্তার করা হয়েছে। বেছে বেছে দেশের অবিজেপি রাজ্যগুলির মুখ্যমন্ত্রীদেরকে টার্গেট করা হচ্ছে এবং কেন্দ্রীয় এজেন্সিকে এগিয়ে দেওয়া হচ্ছে। কেন্দ্রীয় এজেন্সি তদন্ত করুক কিন্তু এভাবে গ্রেপ্তার করবে মুখ্যমন্ত্রীদের, তাও আবার দেশজুড়ে নির্বাচনের নির্ঘন্ট প্রকাশ হয়ে যাওয়ার পর ?  বিরোধী জোট ইন্ডিয়ার একটি প্রতিনিধি দল নির্বাচন কমিশনে গিয়ে প্রতিবাদ জানাবে। আমি আরবিন্দর স্ত্রী শ্রীমতি সুনিতা কেজরিওয়ালের পাশে আছি।"


এদিকে গতকাল গ্রেপ্তারির পর অরবিন্দ কেজরিওয়াল তাঁকে গ্রেপ্তার করাকে চ্যালেঞ্জ জানিয়ে সুপ্রীম কোর্টে আবেদন জানিয়েছিলেন। সেই আবেদন আজ তিনি নিজেই তুলে নিয়েছেন বলে জানা গিয়েছে। গতকাল কর নীতি নিয়ে দুর্নীতির কারনে গ্রেপ্তার করা হয়েছিল দিল্লীর মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে।  






Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages