প্রধানমন্ত্রী নিজে আমায় ফোন করেছিলেন : রেখা পাত্র - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


প্রধানমন্ত্রী নিজে আমায় ফোন করেছিলেন : রেখা পাত্র

Share This
প্রধানমন্ত্রী নিজে আমায় ফোন করেছিলেন : রেখা পাত্র
বসিরহাটের বিজেপি প্রার্থী রেখা পাত্র 

আজ খবর (বাংলা), সন্দেশখালি, উত্তর ২৪ পরগণা , ২৬/০৩/২০২৪ : লোকসভা নির্বাচনে প্রার্থী দেওয়ার নিরিখে বিজেপির মাস্টার স্ট্রোক হল বসিরহাট কেন্দ্র থেকে সন্দেশখালীরই আক্রান্ত এবং প্রতিবাদী মুখ রেখা পাত্রকে প্রার্থী হিসেবে দাঁড় করানো। সাম্প্রতিক বাংলায় বিতর্কের চূড়ায় ছিল সন্দেশখালি কাণ্ড। যেখান  থেকে তৃণমূল কংগ্রেসের এক গুচ্ছ প্রথম সারির নেতা আজ জেলের ভাত খাচ্ছে।

লোকসভা নির্বাচনের বেশ কিছুটা আগেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী যখন উত্তর ২৪ পরগণায় এসেছিলেন তখনি সন্দেশখালির আক্রান্তেরা তাঁর সাথে সাক্ষাৎ করে গিয়েছিলেন। সন্দেশখালির প্রতিবাদী মুখ রেখা পাত্রের নাম সুপারিশ করে দিল্লীর কেন্দ্রীয় কমিটির কাছে পাঠিয়েছিলেন রাজ্যের বিরোধী দলের নেতা শুভেন্দু অধিকারী। সেই সুপারিশে সিলমোহর দিয়েছিলেন নরেন্দ্র মোদী নিজে। এবার বসিরহাট থেকে পদ্ম শিবিরের টিকিটে লড়াই করছেন রেখা পাত্র। 

বসিরহাটের প্রার্থী হিসেবে রেখা পাত্রের নাম ঘোষণা হতেই দিকে দিকে তাঁর নামে দেওয়াল লিখন শুরু করে দেন বিজেপি কর্মীরা। সন্দেশখালির প্রতিবাদী অন্যান্য মহিলারাও রেখাকে জবরদস্ত সমর্থন দিতে প্রস্তুত হয়ে রয়েছেন। মঙ্গলবার দিল্লী থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নিজে ফোন করেছিলেন রেখা পাত্রকে। নির্বাচনে লড়াই করার জন্যে কি ধরনের প্রস্তুতি নেওয়া উচিত, কি ধরনের মানসিক শক্তি রাখা দরকার, কিভাবে বিভিন্ন পরিস্থিতির মোকাবিলা করতে হবে, কিভাবে লাগাতার প্রচারের মাধ্যমে জনসংযোগ গড়ে তুলতে হবে সেইসব নিয়ে একজন অবিভাবকের মত রেখার পাশে এসে দাঁড়ান খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। 

মোদীর ফোন পেয়ে তুমুল উৎসাহে প্রচারের ঝড় তুলতে চাইছেন সন্দেশখালির আক্রান্ত রেখা পাত্র। নরেন্দ্র মোদীও তাঁর এই প্রতিবাদ আন্দোলনের ব্যাপক প্রশংসা করেছেন। ঘনিষ্ঠ মহলে নরেন্দ্র মোদী বলেছেন "বাংলার মাতৃ শক্তি জাগ্রত হচ্ছে।" রেখা প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন তাঁকে প্রার্থী করার জন্যে। রেখা পাত্র এদিন বলেন, "সন্দেশখালিতে পরিস্থিতি খুব খারাপ হয়ে গিয়েছিল ২০১১ সাল থেকেই। যদি এখানে সঠিক ভাবে ভোট দিতে দেওয়া হত  তাহলে কিন্তু এতটা খারাপ অবস্থা হত  না। আমরা মানুষের সন্মান রক্ষার্থেই আন্দোলন করেছি। সন্দেশখালির অন্যান্য আক্রান্ত মহিলারা আমাদের সমর্থন দিয়ে গিয়েছে। তারাই আমাদের প্রেরণা আর শক্তি জুগিয়েছে। আমরা আমাদের আন্দোলন জারি রাখব। কিছু তৃণমূল মনস্ক মহিলা আমার প্রার্থী হওয়ার  পর বিরোধিতা করতে শুরু করেছিল, কিন্তু তাদের সাথে আমাদের কোনো শত্রুতা নেই। আমরা সকলের সন্মান যাতে ফিরে আসে তার জন্যে লড়াই করে যাব।"



Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages