মুষড়ে পড়েছেন অর্জুন সিং - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


মুষড়ে পড়েছেন অর্জুন সিং

Share This
মুষড়ে পড়েছেন অর্জুন সিং


আজ খবর (বাংলা), ব্যারাকপুর, উত্তর ২৪ পরগনা, ১১/০৩/২০২৪ : রীতিমত ধন্ধে রয়েছেন ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং।  তিনি কিছুতেই বুঝে উঠতে পারছেন না যে তিনি শ্যাম রাখবেন নাকি কুল রাখবেন !

তৃণমূল কংগ্রেস ছেড়ে তিনি বিজেপিতে গিয়েছিলেন। তারপর তিনি ফের চলে আসেন তৃণমূলে। বারবার তিনি ঘাস ফুল আর পদ্ম শিবিরে  ঘোরাফেরা করেছেন। তৃণমূলের হয়ে বর্তমানে তিনি ব্যারাকপুরের সাংসদ থাকলেও দলের অভ্যন্তরেই নানান বিবাদে জড়িয়ে পড়ছিলেন অন্যান্য নেতাদের সাথে। বিতর্ক তাঁর পিছু ছাড়ছিল না। তবু তাঁর আশা ছিল লোকসভা নির্বাচনে তিনি টিকিট পাবেন দলের থেকে। কিন্তু সেটাও হল না। তৃণমূল কংগ্রেস এবার আর তাঁকে ভোটের প্রার্থী করল না । ব্যারাকপুর থেকে প্রার্থী করা হয়েছে বিধায়ক পার্থ ভৌমিককে।

দল যে তাঁকে এবার আর টিকিট দেবে না তা ঘুণাক্ষরেও বুঝতে পারেন নি অর্জুন সিং। তিনি বর্তমানে রীতিমত মুষড়ে পড়েছেন। কিন্তু কি সিদ্ধান্ত তিনি নেবেন তা বুঝতেও পারছেন না। তিনি ঘনিষ্ঠ মহলে জানিয়েছেন, তৃণমূল টিকিট দেবে এই শর্তেই বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছিলেন। সেদিনের সেই ভাবনায় কোথাও যেন ভুল থেকে গিয়েছিল বলে এখন তিনি মনে করছেন। 

অর্জুন সিং কি তৃণমূলেই থেকে যাবেন ? দল কি তাকে আরও বড় কোনো সুযোগ দেবে ? নাকি তিনি তৃণমূল দলটাকেই ত্যাগ করবেন ? বিজেপিতে ফের একবার যোগ দেবেন ? অথবা রাজনীতিই ছেড়ে দেবেন ? অর্জুন সিংকে নিয়ে শুরু হয়েছে জল্পনা। শুভেন্দু অধিকারী আবার বলেছেন অর্জুনের সাথে আমাদের যোগাযোগ ছিলই। এইসব মন্তব্য অর্জুন সিং এর দলবদলের জল্পনাকে আরও জিইয়ে রাখছে। এদিকে আজ নাকি অর্জুনের সাথে কথা হয়েছে ফিরহাদ হাকিমের, অন্তত এমনটাই জানা যাচ্ছে। তাহলে কি মেঘ কাটল ? বরফ গলল ? আগামী কয়েকদিনের মধ্যেই এইসব প্রশ্নের উত্তর পাওয়া যাবে বলে জানাচ্ছেন অর্জুন সিং। তৃণমূলের এ হেন্ সিদ্ধান্তে তিনি যে অপমানিত হয়েছেন তা অবশ্য তিনি এবং তাঁর অনুগামীরা স্বীকার করে নিয়েছেন। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages