ভারতে অবৈধ প্রবেশ, ধৃত ২ চীনা নাগরিক - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ভারতে অবৈধ প্রবেশ, ধৃত ২ চীনা নাগরিক

Share This
ভারতে  অবৈধ প্রবেশ, ধৃত ২ চীনা নাগরিক


আজ  খবর (বাংলা),  সিদ্ধার্থনগর, উত্তরপ্রদেশ, ২৭/০৩/২০২৪ : ভারতে অবৈধভাবে প্রবেশ করতে গিয়ে হাতেনাতে ধরা পড়ে  গেলেন দুই চীনা নাগরিক। তাঁদেরকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করা হয়েছে।

গতকাল ২৬ তারিখে দুই চীনা নাগরিককে আটক করা হয় ভারত-নেপাল সীমান্ত থেকে।  উত্তরপ্রদেশের সিদ্ধার্থনগর সীমান্ত পেরিয়ে ঐ  দুই চীনা নাগরিক ভারতে প্রবেশ করতে চাইছিলেন বলে অভিযোগ উঠেছে। অবৈধভাবে আন্তর্জাতিক সীমান্ত পার করে ভারতে প্রবেশ করার অন্যের দুজনকে আটক করা হয়েছে।  চীনা নাগরিকদের সাথে থাকা ব্যাগ ও ব্যাগেজের তল্লাশি করা হয়েছে।

ধৃত দুই চীনা নাগরিকদের মধ্যে একজন হলেন পুরুষ ও আর একজন মহিলা। তাঁদের মধ্যে ঝৌ পুলিন, তাঁর বাড়ি চীনের সিচুয়ান প্রদেশে, আর এক জনের নাম ইউয়ান ইউহান তাঁর বাড়ি চীনের চংকিং অঞ্চলে। ধৃত  দুই চীনা নাগরিকের পাসপোর্ট ও নেপালে বেড়াতে আসার ভিসা পুলিশ উদ্ধার করেছে। এছাড়াও মোবাইল ফোন, বেশ কিছু চীনা সিম কার্ড সহ কাগজপত্র উদ্ধার করা হয়েছে তাঁদের থেকে। পুলিশ সেগুলি পরীক্ষা করে দেখছে। আপাতত চীনা  নাগরিকদের ১৪ (এ) বিদেশী ধারা ১৯৪৬ -এ আটক করা হয়েছে। 



Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages