তাপসের পর আজ পদ্মে অভিজিৎ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


তাপসের পর আজ পদ্মে অভিজিৎ

Share This
তাপসের পর আজ পদ্মে অভিজিৎ রাজনীতি

আজ খবর (বাংলা), সল্টলেক, পশ্চিমবঙ্গ, ০৭/০৩/২০২৪ : বিধায়ক পদ আগেই ছেড়েছিলেন,সদস্যপদও ছেড়ে দিয়েছিলেন তারপর গতকাল বিজেপিতে যোগ দিয়েছেন বরাহনগরের প্রাক্তন বিধায়ক তাপস রায়. আর অন্যদিকে আগেই বিচারপতির পদ ছেড়েছিলেন আর আজ প্রাক্তন বিচারপতি অভিজিৎ গাঙ্গুলি আনুষ্ঠানিকভাবে যোগ দিলেন বিজেপিতে।

এর আগেই অভিজিৎ গাঙ্গুলি জানিয়েছিলেন যে তিনি বিজেপিতে যোগ দিতে চলেছেন। সেইমত আজ সকালে তাঁর সল্টলেকের বাড়িতে ফুলের তোড়া  নিয়ে পৌঁছে যান বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পল। তিনি অভিজিৎবাবুকে বিজেপির সল্টলেকের অফিসে নিয়ে আসেন। এরপর বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার, রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, বিজেপি নেতা মঙ্গল পাণ্ডে, লকেট চ্যাটার্জি সহ  অন্যান্য নেতা নেত্রীদের উপস্থিতিতে বিজেপিতে যোগদান করলেন হাইকোর্টের প্রাক্তন বিচারপতি অভিজিৎ গাঙ্গুলি।

এদিন অভিজিৎবাবু বলেন, "রাজ্যের একটি দুর্বৃত্ত এবং দুর্নীতিগ্রস্ত শাসককে উৎখাত করতে দল আমাকে যে দায়িত্ব দেবে তা আমি নিষ্ঠার সাথে পালন করব. আজ আমি একটি সর্বভারতীয় রাজনৈতিক দলে যুক্ত হতে পেরে খুব খুশী হয়েছি।" এই ঘটনার পাশাপাশি পশ্চিমবঙ্গের সরকারি ও রাজনৈতিক কাজকর্ম সেরে প্রধানমন্ত্রী আজই  চলে যাচ্ছেন জম্মু ও কাশ্মীরে।  আবার আজ থেকেই লোকসভা নির্বাচনের প্রচারে নেমে পড়ল তৃণমূল কংগ্রেস। প্রচারের অঙ্গ হিসেবে মমতা বন্দ্যোপাধ্যায়  ও অভিষেক বন্দ্যোপাধ্যায় আজ কলেজ স্ট্রিট থেকে ধর্মতলা পর্যন্ত মিছিল করে  আসেন। আজ নারী দিবসে মহিলাদের শ্রদ্ধা জানিয়েছেন মমতা এবং নরেন্দ্র মোদী দুজনেই। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages