রাস্তায় নেমে ভোট দেখব, হিংসা রুখবে : রাজ্যপাল - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


রাস্তায় নেমে ভোট দেখব, হিংসা রুখবে : রাজ্যপাল

Share This
রাস্তায় নেমে ভোট দেখব, হিংসা রুখবে : রাজ্যপাল


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ১৬/০৩/২০২৪ : আসন্ন লোকসভা নির্বাচনে অশান্তি ঠেকাতে ভোটের দিনগুলিতে রাস্তায় নেমে ভোট দেখতে চান পশ্চিমবঙ্গের রাজ্যপাল সিভি আনন্দ বোস। 

শনিবার লোকসভা নির্বাচনের নির্ঘন্ট প্রকাশ করেছে জাতীয় নির্বাচন কমিশন। পশ্চিমবঙ্গে ৪২টি আসনে সাত দফায় ভোট গ্রহণ করা হবে।  নির্বাচন হবে মোট সাত দফায়, প্রথম দফার ভোট শুরু হবে ১৯শে  এপ্রিল এবং শেষ দফার ভোট গ্রহণ করা হবে জুন মাসের ১ তারিখে। ভোটের গণনা হবে জুন মাসের ৪ তারিখে। লোকসভা ভোটের দিনক্ষণের সাথে রাহয়ের মোট ২৬টি আসনে উপনির্বাচনের নির্ঘণ্টও প্রকাশ করা হয়েছে।

ভোটের দিনগুলিতে যাতে কোথাও কোনো অশান্তি না হয়, কোথাও কোনো অনভিপ্রেত ঘটনা না ঘটে, তার জন্যে রাজ্যপাল আর রাজভবনে বসে থাকতে চাইছেন না।  তিনি ভোটের দিনগুলিতে রাস্তায় নেমে ভোট দেখতে চান।  রাস্তায় বেরিয়ে ভোট দেখতে চাওয়ার পিছনে আমার দু'টো  উদ্দেশ্য আছে।  প্রথমটা হল ভোটে যাতে হিংসার ঘটনা না ঘটে এবং ভোটে যাতে কেউ দুর্নীতি করতে না পারে। এই কারণেই এবার পশ্চিমবঙ্গের রাজ্যপাল মোবাইল রাজ্যপালের ভূমিকা গ্রহণ করবে। পশ্চিমবাংলায় মানুষের রক্তে হোলি খেলার দিন শেষ।  নির্বাচনের দিনগুলোতে  হিংসা আমি একেবারেই বরদাস্ত করব না. ভোর ছটার সময় সবাই জেগে ওঠার আগেই রাজ্যপাল হিসেবে আমি রাস্তায় বেরিয়ে পড়ব।"



Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages