আসানসোল থেকে সরলেন পবন সিং - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আসানসোল থেকে সরলেন পবন সিং

Share This
আসানসোল থেকে সরলেন পবন সিং


আজ খবর (বাংলা), আসানসোল, পশ্চিমবঙ্গ, ০৩/০৩/২০২৪ : লোকসভা নির্বাচনে টিকিট পেয়েও সরে দাঁড়াতে হল বিজেপির আসানসোলের প্রার্থী পবন সিংকে।  প্রথম ২০ জনের যে প্রার্থী তালিকা বিজেপি প্রকাশ করেছিল, সেই তালিকায় নাম ছিল ভোজপুরি গায়ক পবন সিংয়ের।  কিন্তু ব্যক্তিগত কারনে তিনি প্রার্থীপদ থেকে সরে দাঁড়ালেন।

পশ্চিমবঙ্গে বিজেপির প্রথম ২০ জন প্রার্থীর নাম ঘোষণা করার ১৭ ঘণ্টা পরেই প্রার্থী পদ থেকে নিজের নাম সরিয়ে নিলেন গায়ক পবন সিং। তবে তাঁকে প্রার্থী করা মাত্রই বিতর্কের শুরু হয়ে যায়। বিগত দিনে তাঁর জীবনযাপন নিয়েও প্রশ্ন উঠতে থাকে। আর এক গায়ক তথা তৃণমূল নেতা বাবুল সুপ্রিয় এক্স হ্যান্ডেলে লেখেন, "গায়ক পবন সিংকে আমি অশ্রদ্ধা করি না, কিন্তু তাঁর গাওয়া গান পশ্চিমবাংলার মহিলাদের অসম্মান করেছে।" 

সমাজ মাধ্যমেও এই বিষয়টি নিয়ে ঝড় বইতে থাকে। গায়কের দুই বিয়ে নিয়েও উঠতে থাকে প্রশ্নের ঝড়। বিতর্ক বাড়তেই থাকে। এখনো লোকসভা নির্বাচনের নির্ঘন্ট ঘোষণা করা হয় নি, এখনই সমালোচনার ঝড় বইতে শুরু করেছে, ভোট এগিয়ে আসলে কি হবে ? চাপের মুখে নিজেকে সরিয়ে নিলেন পবন সিং।. তাঁর সিদ্ধান্তের কথা বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারকে জানিয়ে দিয়েছেন পবন। 

সম্ভবত তাঁর বিরুদ্ধে আসানসোলে তৃণমূলের প্রার্থী হচ্ছেন বর্ষীয়ান অভিনেতা শত্রুঘ্ন সিনহা। গোটা বিষয়টিকে নিয়ে কটাক্ষ করতে ছাড়ে নি তৃণমূল। প্রসঙ্গত উল্লেখ্য, গত লোকসভা নির্বাচনে এই আসানসোল আসনেই তৃণমূল প্রার্থী শত্রুঘ্ন সিনহার কাছে বিপুল ভোটে হেরে গিয়েছিলেন বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পল।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages