কিভাবে পড়ে গেলেন মুখ্যমন্ত্রী ? জল্পনা শুরু হয়েছে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কিভাবে পড়ে গেলেন মুখ্যমন্ত্রী ? জল্পনা শুরু হয়েছে

Share This

 

কিভাবে পড়ে  গেলেন মুখ্যমন্ত্রী ? জল্পনা শুরু হয়েছে

আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ১৫/০৩/২০২৪ :  ঠিক কিভাবে মুখ্যমন্ত্রী বাড়িতে পড়ে গিয়ে আহত হয়েছিলেন, তা নিয়ে জল্পনা শুরু হয়েছে। 

গতকাল এসএসকেএম হাসপাতালে মেডিক্যাল বুলেটিনে জানানো হয়েছিল যে 'কেউ মুখ্যমন্ত্রীকে পিছন থেকে ধাক্কা দিয়েছিল'। সূত্র মারফত জানা গিয়েছিল, মুখ্যমন্ত্রীর বাসভবনে সামনের ঘর থেকে ভিতরের ঘরে যাওয়ার সময় হঠাৎ করেই পড়ে যান মমতা বান্দ্যেপাধ্যায়। একটি শোকেসের কোনায় গিয়ে তার মাথা ঠুকে যায়। কপালে গভীর ক্ষতের সৃষ্টি হয়। নাকেও আঘাত লাগে। ঘটনাস্থলেই ছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়, তিনিই মমতাকে নিজের গাড়িতে চাপিয়ে নিয়ে যান এসএসকেএম হাসপাতালে। সেখানে তাঁর কপালে চারটি সেলাই করা হয়। 

হাসপাতালের মেডিক্যাল বুলেটিনে জানানো হয়েছিল কেউ মুখ্যমন্ত্রীকে পিছন থেকে ধাক্কা দিয়ে থাকতে পারে। যদিও পরে জানানো হয়, 'কেউ ধাক্কা দেয়নি, পড়ে যাওয়ার সময় মুখ্যমন্ত্রীর এক ধরনের ধাক্কার অনুভূতি হয়েছিল, যা থেকে বলা হয়েছিল যে কেউ ধাক্কা মেরেছিল'। এই মুহূর্তে কালীঘাটের বাড়িতেই রয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর মাথায় ব্যাণ্ডেজ করা রয়েছে। চিকিৎসকেরা তাঁকে বাড়িতেই পর্যবেক্ষণ করছেন। তাঁকে এখন সম্পূর্ণ বিশ্রাম নিতে বলা হয়েছে। তাঁর অবস্থা স্থিতিশীল আছে বলে জানা গিয়েছে।



Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages