ঝড়ের দাপটে বাড়ছে হত ও আহতের সংখ্যা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ঝড়ের দাপটে বাড়ছে হত ও আহতের সংখ্যা

Share This
ঝড়ের দাপটে বাড়ছে হত ও আহতের সংখ্যা




আজ খবর (বাংলা), জলপাইগুড়ি ও বাগডোগরা, পশ্চিমবঙ্গ, ৩১/০৩/২০২৪ :  জলপাইগুড়িতে কয়েক মিনিটের কালবৈশাখীর তাণ্ডবে মৃতের সংখ্যা বেড়ে হল ৫; আহতের সংখ্যা ৩০০রও  বেশি। আহতদের পাশে থাকতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আজ রাতেই পৌঁছে গেলেন উত্তরবঙ্গে। 
জলপাইগুড়িতে পৌঁছনোর জন্যে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আজ রাতেই একটি বিমানে চেপে বাগডোগরা বিমানবন্দরে পৌঁছে যান ১০টা  ৫৪ মিনিটে।  বিমান বন্দর থেকে বের হয়ে উপস্থিত সাংবাদিকদের তিনি বলেন, "মোট ৫ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন  বহু মানুষ। একজনকে শিলিগুড়ির নেওটিয়ায় নিয়ে আসা হয়েছে। এক শিশুকে নর্থ বেঙ্গল মেডিক্যাল কলেজে নিয়ে আসা হচ্ছে। রাজ্য সরকার নির্বাচন কমিশনের সব নিয়ম মেনেই আআহতদের পাশে থাকবে। আমি এখন জলপাইগুড়ি সদরে যাচ্ছি।"
বাগডোগরা থেকে মমতার কনভয় রওনা হয়ে যায় জলপাইগুড়ি শহরের উদ্দেশ্যে। ইতিমধ্যেই জলপাইগুড়িতে পৌঁছে গিয়েছেন মন্ত্রী গৌতম দেব। পৌঁছে গিয়েছেন তৃণমূল প্রার্থী নির্মল চন্দ্র রায়। জলপাইগুড়ির বিজেপি প্রার্থী ড: জয়ন্ত রায়ও পৌঁছে গিয়েছেন। মমতা বন্দ্যোপাধ্যায় আধা ঘণ্টার মধ্যেই পৌঁছে যাবেন জলপাইগুড়িতে। তাঁর সঙ্গে আছেন মন্ত্রী অরূপ  বিশ্বাস। জলপাইগুড়ি সদর হাসপাতালে ভর্তি আছেন ১৬৫ জন।  ২০ থেকে ২৫ জনের অবস্থা বেশ আশঙ্কাজনক বলে জানা গিয়েছে। জরুরি তৎপরতার সাথে আহতদের চিকিৎসা চলছে। সদর হাসপাতালের মেডিক্যাল কর্মীদের সব ছুটি বাতিল করে দেওয়া হয়েছে। জলপাইগুড়ি হাসপাতালে টিম গঠন করে চিকিৎসার কাজ চালানো হচ্ছে। 
আজ রাতেই মমতা বন্দ্যোপাধ্যায় পৌঁছে যাচ্ছেন জলপাইগুড়ি সদর হাসপাতালে। আগামী কাল সকালে জলপাইগুড়িতে এসে পৌঁছাবেন রাজ্যপাল সি বি আনন্দ বোস।  ইতিমধ্যেই রাজভবনে একটি এমার্জেন্সী টোল ফ্রি নম্বর খুলে দেওয়া হয়েছে, যাতে যে কেউ সেই নম্বরে ফোন করে নিজের নিকট আত্মীয়দের সম্বন্ধে জানতে পারে। আগামীকাল সকালে জলপাইগুড়িতে এসে পৌঁছাবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এদিন যে ঘূর্ণিঝড় রীতিমত টর্নেডোর আকার ধারণ করেছিল, সেই ঘূর্ণিঝড় তিস্তা নদীর ধারে ময়নাগুড়ির বার্নিশ জায়গাটির ওপর দিয়ে গিয়েছে। সেই কারণে রীতিমত বিদ্ধস্ত হয়ে গিয়েছে বার্নিশ গ্রাম। আজ রাতেই মুখ্যমন্ত্রী সেই বার্নিশ গ্রামে হয়ত যেতে পারেন বলে জানা যাচ্ছে। উত্তরবঙ্গ জুড়ে আগামীকালও  ঝড় বৃষ্টির পূর্বাভাস রয়েছে। আজ সারাদিন দার্জিলিং ও কালিম্পঙ পাহাড়ে প্রচুর বৃষ্টি হয়েছে, ঝড় বৃষ্টি হয়েছে কোচবিহার, আলিপুরদুয়ার, শিলিগুড়ির বেশ কিছু জায়গায়।



Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages