পাহাড়ে থাকলে পাহাড়ের ভাষা, সমতলে টিএমসির ভাষা : রাজু বিস্তা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


পাহাড়ে থাকলে পাহাড়ের ভাষা, সমতলে টিএমসির ভাষা : রাজু বিস্তা

Share This
পাহাড়ে থাকলে পাহাড়ের ভাষা, সমতলে টিএমসির ভাষা : রাজু বিস্তা


আজ খবর (বাংলা), শিলিগুড়ি, দার্জিলিং, ২৬/০৩/২০২৪ :  লোকসভা নির্বাচনে দার্জিলিং কেন্দ্র থেকে প্রার্থী হিসেবে টিকিট পেয়ে মঙ্গলবার দার্জিলিংএ  ফিরলেন বিজেপি নেতা রাজু বিস্তা। আজ শিলিগুড়ির বাগডোগরা বিমানবন্দরে তাঁকে স্বাগত জানাতে উপস্থিত ছিলেন প্রচুর বিজেপি কর্মী সমর্থক।

এদিন বাগডোগরা বিমানবন্দরের বাইরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে রাজু জানিয়ে দিলেন, "দার্জিলিং কেন্দ্র এবং শিলিগুড়ি শহরের অনেক উন্নয়নের কাজ আমি করেছি। অনেকগুলো প্রকল্পের কাজ চলছে। শিলিগুড়ি শহরকে ঘিরেও নানারকম জনমুখী প্রকল্পের কথা ভাবা রয়েছে। এবার ভোটে জিতে সেই কাজগুলো যেমন শুরু করব, তেমনি অসমাপ্ত কাজগুলোও শেষ করব। শিলিগুড়ি শহরকে ঘিরে একটি রিং রোডের পরিকল্পনাও আছে।"


বিজেপি প্রার্থী রাজু বিস্তা এদিন জানালেন, "দার্জিলিং কেন্দ্রে অনেক কাজ করার আছে। বিশেষ  করে স্বাস্থ্য এবং শিক্ষা ক্ষেত্রে ব্যাপক কাজ করার পরিকল্পনা রয়েছে।" তাঁকে প্রশ্ন করা হয় কেউ কেউ আলাদা রাজ্যের দাবী জানিয়ে চলেছেন।এই ব্যাপারে, রাজু বিস্তারে বলেন, "পাহাড়ের বহু নেতা আছেন এমন যে, পাহাড়ে থাকলে পাহাড়ের ভাষায় কথা বলেন, আবার পাহাড় থেকে সমতলে নামলেই তৃণমূলের ভাষায় কথা বলেন। এইসব বিষয় নিয়ে চিন্তা করার কিছু নেই।" এদিন তিনি লোকসভা নির্বাচনে তাঁকে প্রার্থী করার জন্যে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব এবং রাজ্য নেতৃত্বকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন।




Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages