জলের অপচয় বন্ধ করার ডাক জলপাইগুড়িতে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


জলের অপচয় বন্ধ করার ডাক জলপাইগুড়িতে

Share This

 

জলের অপচয় বন্ধ করার ডাক জলপাইগুড়িতে

আজ খবর (বাংলা), জলপাইগুড়ি, পশ্চিমবঙ্গ, ১৬/০৩/২০২৪ : আর কিছুদিন পরেই রাজ্যে গরম পড়ে যাবে, আর প্রচন্ড গরমে পানীয় জলের অভাব নিয়ে এখন থেকেই দুশ্চিন্তায় রয়েছেন সাধারণ মানুষ। কিন্তু এই ব্যাপারে সেভাবে সচেতনতা এখনও নেই এই রাজ্যে। 

পানীয় জল অপচয় ও ভূ গর্ভস্থ পানীয় জল সংরক্ষণ রুখতে আজ দুপুরে জলপাইগুড়ি জনস্বাস্থ্য কারীগরী দপ্তরের তরফে জলপাইগুড়ি উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার টার্মিনাসে বাসে উঠে উঠে সচেতনামূলক একটি অনুষ্ঠানের উদ্যোগ নেওয়া হল। এদিন জনস্বাস্থ্য কারীগরী দপ্তরের কর্মীদের উপস্থিতিতে বিভিন্ন বাসের দেওয়ালে পোস্টার টাঙিয়ে হাতে প্ল্যাকার্ড নিয়ে এই চলে সচেতনতার অনুষ্ঠান। 


বাস যাত্রী ও কর্মীরা এই অনুষ্ঠানে সহযোগীতা করেন। এদিন পানীয় জলের অপচয় রোধ, জল চুরি আটকাতে লিফ লেট  বিলিও  করা হল। এই সংক্ষিপ্ত অনুষ্ঠান সাধারণ মানুষের মধ্যে যথেষ্ট উৎসাহ জুগিয়েছে। আগামীদিনে এই ধরনের উদ্যোগ আরো নেওয়া হবে বলে জনস্বাস্থ্য কারীগরী দপ্তর সূত্রে জানা গিয়েছে।



Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages