মোদীর সাথে দেখা করতে সন্দেশখালি আজ বারাসাতে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


মোদীর সাথে দেখা করতে সন্দেশখালি আজ বারাসাতে

Share This
মোদীর সাথে দেখা করতে সন্দেশখালি আজ বারাসাতে

আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ০৬/২০২৪ :  আসন্ন লোকসভা নির্বাচনের আগে ফের একবার পশ্চিম বাংলায় এলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আজ তিনি বেশ কয়েকটি প্রকল্পের উদ্বোধন করবেন। গতকাল রাত্রে রাজ্যপালের আতিথ্য গ্রহণ করে তিনি রাত্রিবাস করেছিলেন কলকাতার রাজভবনে।

গতকালই ওড়িষ্যা থেকে কলকাতায় এসে পৌঁছেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আজ তিনি বেশ কয়েকটি প্রকল্পের উদ্বোধন ও শিলান্যাস করবেন। আজ থেকেই গঙ্গার নিচ দিয়ে ছুটবে ইস্ট ওয়েস্ট মেট্রো। বহু প্রতীক্ষিত সেই মেট্রো প্রকল্পের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী। আজ তিনি জোকা - এসপ্ল্যানেড মেট্রো প্রকল্পের উদ্বোধনও করবেন। এরপর তিনি উড়ে যাবেন দমদমে এবং সেখান থেকে তাঁর কনভয় যাবে বারাসাতে। সেখানে আজ একটি জনসভায় যোগ দেবেন তিনি। এখানেই আজ তাঁর সাথে সাক্ষাৎ করবেন সন্দেশখালির নির্যাতিতা মহিলারা।

বারাসাতে আজ বিজেপি বড়সড় একটি জনসভা করতে চলেছে। লোকসভা নির্বাচনের আগে পশ্চিমবঙ্গে এটি মোদীর তৃতীয় সভা। এবারের লোকসভা নির্বাচনে এই রাজ্যে ৪২টির  মধ্যে ৪২টি আসনই  বিজেপি জিতবে বলে মনে করছেন নরেন্দ্র মোদী। বাংলার কার্যকর্তাদের অন্তত সেই লক্ষ্যমাত্রাই  দিয়ে গিয়েছেন গতবার রাজ্যে এসে। আগামীকাল উত্তরবঙ্গে সফর করার কথা রয়েছে প্রধানমন্ত্রীর। শিলিগুড়ি শহরের উপকণ্ঠে কাওয়াখালী নামে একটি আয়গায় জনসভা করার কথা রয়েছে তাঁর।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages