দল, বিধায়ক পদ ছাড়লেন তাপস রায় - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


দল, বিধায়ক পদ ছাড়লেন তাপস রায়

Share This

 

দল, বিধায়ক পদ ছাড়লেন তাপস রায়

আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ০৪/০৩/২০২৪ :  লোকসভা নির্বাচনের আগে এবার তৃণমূল দলকেই  ছাড়লেন তাপস রায়। শুধু তাই নয়, সেই সঙ্গে তিনি বিধায়ক পদটিও ছেড়ে দিয়েছেন। 

বিগত কয়েকদিন ধরেই তৃণমূলেরই সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে প্রকাশ্যে মুখ খুলেছিলেন বরানগরের বিধায়ক তাপস রায়। তিনি অভিযোগ করেছিলেন কিছুদিন আগে তাঁর বাড়িতে যে ইডি  তল্লাশি চালিয়েছিল তা সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়ের প্রভাবেই হয়েছিল। ওই তল্লাশির পিছনে ছিলেন সুদীপ বন্দ্যোপাধ্যায়। তাপস রায়ের বাড়িতে ইডির তল্লাশির পর থেকে তৃণমূল দলের ওপর মহল ফোন করেও তাপসের খোঁজ নেয় নি বলে অভিযোগ করেছেন তিনি। তাপস রায় বহু বছর ধরে তৃণমূলের সাথে আছেন। কিন্তু এই ঘটনায় রীতিমত অভিমানী হয়ে পড়েন তিনি। দলের মধ্যে তিনি অবহেলিত হচ্ছেন বলে করছিলেন তাপসবাবু।

সোমবার সকালে বিধায়ক তাপস রায়ের বাড়িতে যান তৃণমূল নেতা কুনাল ঘোষ এবং মন্ত্রী ব্রাত্য বসু। তাঁরা বারবার তাপস রায়কে বোঝানোর চেষ্টা করলেও শেষ পর্যন্ত তাপসবাবু নিজের সিদ্ধান্তে অনড় থাকেন। এদিন তিনি সদস্যপদ থেকে ইস্তফা দিয়ে তৃণমূল দল থেকে বেরিয়ে আসেন। তারপর বিধানসভার স্পিকারের ঘরে গিয়ে বিধায়ক পদ থেকেও ইস্তফা দিয়ে দেন। তাঁর পদত্যাগ পত্র দল গ্রহণ করেছে। 

পদত্যাগের পর এবার তাপস রায়ের ভবিষ্যৎ কি হবে তা নিয়ে জল্পনা শুরু হয়েছে। তিনি এবার কি বিজেপিতে যোগ দেবেন ? নাকি অন্য কোনো দলে যাবেন ? এই প্রশ্নের উত্তরে তাপস রায় নিজে কিন্তু মুখে কুলুপ এঁটেছেন। তিনি শুধু বলেছেন, "এ আমার একান্ত ও নিজস্ব সিদ্ধান্ত। আমি এখন মুক্ত বিহঙ্গ।" কিছুদিন ধরে সুদীপ বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে প্রকাশ্যেই তোপ  দাগছিলেন কুনাল ঘোষও । সেই ব্যাপারেও দল থেকে কুণালকে শোকজ করেছে বলে জানা যাচ্ছে। আজ তিনি যখন বিধায়ক তাপস রায়ের বাড়িতে ছিলেন সেই সময়েই তাঁর কাছে শোকজের চিঠি যায়।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages