তুরায় তৃণমূলের প্রার্থী সাংমা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


তুরায় তৃণমূলের প্রার্থী সাংমা

Share This
তুরায় তৃণমূলের প্রার্থী সাংমা


আজ খবর (বাংলা), শিলং, মেঘালয়, ১৩/০৩/২০২৪ : লোকসভা নির্বাচনে মেঘালয় রাজ্যের তুরা কেন্দ্রে প্রার্থী দিল অল ইন্ডিয়া তৃণমূল কংগ্রেস। পশ্চিমবঙ্গের বাইরে অন্য কোনো রাজ্যে এই প্রথম প্রার্থীর নাম ঘোষণা করেছে ঘাস ফুল শিবির। মেঘালয়ের তুরা ছাড়াও আসাম ও উত্তর প্রদেশের কয়েকটি আসন থেকেও লড়াই করবে তৃণমূল কংগ্রেস।

মেঘালয় রাজ্যের একটি মাত্র আসনে লড়াই করবে অল  ইন্ডিয়া তৃণমূল কংগ্রেস। সেই আসনটি হল তুরায়। এখানে তৃণমূলের তরফ থেকে যাঁকে টিকিট দেওয়া হয়েছে তাঁর নাম  সাংমা। জেনিথ দীর্ঘদিন ধরেই রাজনীতিকরছেন এবং তিনি একজন মন্ত্রী ছিলেন। মেঘালয়ের প্রাক্তন মুখ্যমন্ত্রী মুকুল সাংমার ছোট ভাই তিনি। তুরা অঞ্চলে তিনি একজন পরিচিত মুখ. এবার তাঁর ওপরেই ভরসা করেছে অল ইন্ডিয়া তৃণমূল কংগ্রেস।

অল  ইন্ডিয়া তৃণমূল কংগ্রেসের তরফ থেকে মঙ্গলবার জানানো হয়েছে, "চেয়ারপারসন মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় এবং তাঁরই নির্দেশ অনুযায়ী মেঘালয়ের তুরা থেকে আসন্ন লোকসভা নির্বাচনে জেনিথ সাংমাকে প্রার্থী হিসেবে মনোনীত করা হয়েছে।" সম্ভবত এই বছর এপ্রিল-মে মাসে লোকসভা নির্বাচন হতে চলেছে, যদিও ভোটের নির্ঘন্ট এখনও  প্রকাশ করেনি ভারতের নির্বাচন কমিশন।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages