বিধানসভায় বিজেপি প্রার্থী সজল, ভাস্কর - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বিধানসভায় বিজেপি প্রার্থী সজল, ভাস্কর

Share This
বিধানসভায় বিজেপি প্রার্থী সজল, ভাস্কর


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ২৬/০৩/২০২৪ : লোকসভা নির্বাচনের টিকিট না মেলায় বেশ হতাশ হয়েছেন অভিনেতা তথা বিজেপি নেতা রুদ্রনীল ঘোষ। এদিকে দোলের পরের দিন প্রচার আর জনসংযোগের ঝড় তুললেন বিভিন্ন দলের প্রার্থীরা। 

পশ্চিমবঙ্গে চারটি  আসন বাকি রেখে বাদবাকি সব আসনের প্রার্থীর নাম ঘোষণা করে দিয়েছে বিজেপি। আর এখনও  টিকিট পান নি রুদ্রনীল ঘোষ। দল টিকিট না দেওয়ায় বেশ হতাশ হয়েছেন তিনি। অভিমানে বিজেপির অফিসিয়াল পেজ ছাড়া অন্যান্য ৭৭টি গ্রূপ থেকে তিনি বের হয়ে গিয়েছেন । টিকিট না দিয়ে দল যে তাঁকে হতাশ করেছে সেই কথাও অবশ্য গোপন করেন নি রুদ্রনীল। তিনি বলেছেন "এখনও  চারটি আসনের ঘোষণা বাকি রয়েছে, আমি দরকারে ডায়মন্ড হারবার (এই কেন্দ্র থেকে তৃণমূলের প্রার্থী অভিষেক বন্দ্যোপাধ্যায়, বিজেপি এখনও  কোনো প্রার্থী দেয় নি) থেকেও লড়তে রাজি আছি। বিপদে দল আমাকে সবসময় পাশে পেয়েছে। ভবানীপুরের মত শক্ত আসন থেকেও লড়াই করেছি।" তবে তিনি দল ছাড়ছেন না বলে সাফ জানিয়ে দিয়েছেন।

রাজ্যে দোলের পরের  দিন ভোটের প্রচার তুঙ্গে উঠেছে। সব প্রার্থীরাই জনতার ময়দানে জনসংযোগে ব্যস্ত রয়েছেন। এদিকে নির্বাচন কমিশন জানিয়েছে, আগামী ৭ই মে ভগবানগোলায় এবং জুন মাসের ১ তারিখে বিধানসভা উপনির্বাচন করা হবে বরাহনগরে।   ভগবানগোলায় তৃণমূলের বিধায়ক ইদ্রিস আলীর মৃত্যুর কারনে ঐ  আসনটি খালি হয়েছে। আর বরাহনগরে  তাপস রায় বিধায়ক পদ থেকে পদত্যাগ করায় সেই আসনটি খালি হয়েছে। বিজেপি থেকে ভগবানগোলায় লড়বেন ভাস্কর সরকার এবং বরাহনগর থেকে লড়বেন সজল ঘোষ. সজলবাবু আজ বলেন, "কোনো চাপ নেই ভোটে আমরাই জিতব।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages