ইডির জোড়া মামলায় জামিন পেলেন কেজরিওয়াল - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ইডির জোড়া মামলায় জামিন পেলেন কেজরিওয়াল

Share This

 

ইডির জোড়া মামলায় জামিন পেলেন কেজরিওয়াল

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ১৬/০৩/২০২৪ : শনিবার এক জোড়া মামলায় দিল্লীর রাউস এভিনিউ আদালত থেকে জামিন পেলেন দিল্লীর মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। জামিন পেয়ে আপাতত স্বস্তিতে তিনি।

দিল্লীর কর নীতি নিয়ে দুর্নীতির অভিযোগ এনেছিল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। সেই মামলায় অরবিন্দ কেজরিওয়ালকে আদালত সমন পাঠিয়েছিল। যদিও কেজরিওয়াল  এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের এই সমনকে এড়াতে উচ্চ আদালতে আবেদন করেছিলেন। কিন্তু তার আগেই রাউস এভিনিউ আদালতের বিচারপতি দিব্যা মালহোত্রা এদিন তাঁকে জামিন দিয়ে দেন। একটি মামলায় ১৫ হাজার টাকা এবং অপর মামলায় এক লক্ষ টাকার বন্ড দিয়ে জামিন পেতে হয় দিল্লীর মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে।

ইডির তরফ থেকে অরবিন্দ কেজরিওয়ালকে যে সমন পাঠানো হয়েছিল, সেই সমনের ওপর স্থগিতাদেশ দিয়ে দেয় আদালত। কেজরিওয়ালকে কর নীতি দুর্নীতি এবং সেইসঙ্গে ঘুষ নেওয়ার বিষয়ে জিজ্ঞাসাবাদ করতে চাইছে। এর আগে বেশ কয়েকবার ইডি  ডাকলেও সেই হাজিরা এড়িয়ে গিয়েছেন অরবিন্দ কেজরিওয়াল, আর এদিন আদালত থেকেই জামিন পেয়ে যাওয়ায় যথেষ্ট স্বস্তিতে তিনি।



Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages