মহামিছিলে থাকবেন তৃণমূলের দুই সাংসদ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


মহামিছিলে থাকবেন তৃণমূলের দুই সাংসদ

Share This
মহামিছিলে থাকবেন তৃণমূলের দুই সাংসদ


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ৩০/০৩/২০২৪ :  তৃণমূল কংগ্রেস থেকে দুজন নেতা আগামীকাল 'ইন্ডিয়া' জোটের মহামিছিলে যোগ দিতে চলেছেন। আজ এই কথা জানালেন তৃণমূল নেত্রী ড: শশী পাঁজা। 

শনিবার তৃণমূল নেত্রী শশী পাঁজা  সাংবাদিকদের বলেন "আগামী ৩১ তারিখে দিল্লীতে ইন্ডিয়া বিরোধী জোটের যে মহা মিছিল হবে দিল্লীর রামলীলা ময়দান থেকে, সেই মিছিলে অংশগ্রহণ করতে তৃণমূল কংগ্রেস থেকে উপস্থিত থাকবেন দুই সাংসদ। তাঁরা হলেন দেড়েক ও ব্রায়েন এবং সাগরিকা ঘোষ।" 

আম আদমি পার্টির নেতা তথা দিল্লীর মন্ত্রী গোপাল রায় এদিন বলেন, "দিল্লীর মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে অন্যায়ভাবে গ্রেপ্তার করা হয়েছে। এর প্রতিবাদে ইন্ডিয়া বিরোধী জোটের তাবড় নেতা নেত্রীরা উপস্থিত থাকবেন ৩১ তারিখের মহামিছিলে। অরবিন্দ কেজরিওয়াল সহ আম আদমি পার্টির প্রথম সারির নেতাদেরকে অন্যায়ভাবে জেলে পাঠানো হয়েছে। এর প্রতিবাদে দিল্লীর রামলীলা ময়দানে আমরা পথে নেমে মহামিছিল করব।"

বিরোধী জোটের মহামিছিলে আগামীকাল উপস্থিত থাকতে পারেন মল্লিকার্জুন খাড়গে, রাহুল গান্ধী, শরদ পাওয়ার, উদ্ভব ঠাকরে , অখিলেশ যাদব, ফারুক আব্দুল্লা, ভাগৱন্ত মান, চম্পাই সোরেন, তেজস্বী যাদব ও সীতারাম ইয়েচুরির মত প্রথম সারির নেতারা। তৃণমূল কংগ্রেস থেকে থাকছেন সাংসদ দেড়েক ও ব্রায়েন এবং সাংসদ সাগরিকা ঘোষ। এদিকে তৃণমূলের তরফ থেকে কেন্দ্রীয় নির্বাচন কমিশনের কাছে চিঠি লিখে সাক্ষাৎ করার সময় চেয়ে আবেদন জানানো হয়েছে।



Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages