তৃতীয়বার ইডির তলব এড়িয়ে গেলেন মহুয়া - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


তৃতীয়বার ইডির তলব এড়িয়ে গেলেন মহুয়া

Share This

 

তৃতীয়বার ইডির তলব এড়িয়ে গেলেন মহুয়া
কৃষ্ণনগরের প্রাক্তন সাংসদ মহুয়া মৈত্র 

আজ খবর (বাংলা), কৃষ্ণনগর, নদীয়া, ২৮/০৩/২০২৪ :  বৃহষ্পতিবার প্রাক্তন সাংসদ মহুয়া মৈত্রের হাজিরা ছিল ইডির দপ্তরে। তাঁকে জিজ্ঞাসাবাদের জন্যে দিল্লীতে ডেকে পাঠানো হয়েছিল। কিন্তু ইডির ডাকে সারা দিলেন না তিনি।

বৈদেশিক মুদ্রা বিনিময় আইনের আওতায় নির্দিষ্ট কিছু বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্যেই আজ দিল্লীতে মহুয়া মৈত্রকে তলব করেছিল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। কিন্তু ইডির তলবে সাড়া  দিলেন না কৃষ্ণনগরের প্রাক্তন সাংসদ মহুয়া মৈত্র। তিনি দিল্লী গেলেন না, ইডির তলবেও হাজিরা দিলেন না. গোটা দেশে লোকসভা নির্বাচনের নির্ঘন্ট প্রকাশিত হয়ে গিয়েছে। তৃণমূল কংগ্রেসের হয়ে ফের একবার কৃষ্ণনগর থেকেই ভোটে দাঁড়িয়েছেন মহুয়া মৈত্র।

দিল্লীর সংসদ মহুয়াকে অসংসদীয় কার্যকলাপের দরুন সাসপেন্ড করা হয়েছিল। সাংসদ পদ কেড়ে নেওয়া হয়েছিল তাঁর। অভিযোগ উঠেছিল তিনি নাকি অর্থের বিনিময়ে সংসদে প্রশ্ন করেন। এই ব্যাপারেই তদন্ত চলছে। সেই তদন্তের মধ্যে পড়ছে  ফেমা আইনের আওতায় বৈদেশিক মুদ্রা বিনিময় বিষয়টি আর তা নিয়েই মহুয়াকে জিজ্ঞাসাবাদ করতে চান ইডির আধিকারিকরা। সেই কারণেই নতুন করে নোটিশ ধরানো হয়েছিল তাঁকে।


এদিকে ভোটের দিনক্ষণ প্রকাশিত হয়ে যাওয়ায় ভোট প্রচারে ব্যস্ত হয়ে পড়েন মহুয়া মৈত্র। কেননা ঐ  কৃষ্ণনগর থেকেই ফের একবার ভোটে লড়ছেন তিনি। তিনি ও তাঁর দল মনে করে আগের চেয়েও বেশি মার্জিনে তিনি জয়লাভ করবেন ঐ  কৃষ্ণনগর আসন থেকেই। ইতিমধ্যেই ভোটের প্রচার শুরু করে দিয়েছেন মহুয়া। এদিকে কলকাতায় তাঁর বাবার ফ্ল্যাটে, কৃষ্ণনগরে তাঁর কার্যালয়ে এবং করিমপুরে তাঁর বাড়িতে তল্লাশি চালিয়েছে কেন্দ্রীয় এজেন্সি। তা সত্বেও ভোটের প্রচারে ব্যস্ত থাকার কারনে আজ তিনি দিল্লীতে ইডির দপ্তরে যেতে পারলেন না. এই নিয়ে তৃতীয়বার ইডির তলব এড়িয়ে গেলেন প্রাক্তন সাংসদ মহুয়া মৈত্র। 



Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages