আবগারি দুর্নীতি : ৯ তারিখ পর্যন্ত হেফাজতে কে কবিতা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আবগারি দুর্নীতি : ৯ তারিখ পর্যন্ত হেফাজতে কে কবিতা

Share This
আবগারি দুর্নীতি : ৯ তারিখ পর্যন্ত হেফাজতে কে কবিতা


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ২৬/০৩/২০২৪ :  যে আবগারি দুর্নীতি মামলায় দিল্লীর মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে জেলে যেতে হয়ঘিল, সেই আবগারি দুর্নীতি মামলাতেই এবার ভারত রাষ্ট্রীয় সমিতির নেত্রী কে কবিতাকেও জেলে যেতে হল ।

আবগারি দুর্নীতি কান্ডে অর্থ তছরুপের দায়ে ভারত রাষ্ট্রীয় সমিতির  (বিআরএস) নেত্রী কে কবিতাকে বিচার বিভাগীয় হেফাজতে পাঠালো দিল্লীর রাউজ এভিনিউ আদালত। এপ্রিল মাসের ৯ তারিখ পর্যন্ত কবিতাকে বিচার বিভাগীয় হেফাজতেই থাকতে হবে। এর মধ্যে অবশ্য কে কবিতার তরফ থেকে অন্তর্বর্তী জামিনের আবেদন করা হয়েছিল। এই আবেদনের শুনানি রয়েছে এপ্রিল মাসের ১ তারিখে। সেই আবেদন শুনবে আদালত। যদি ঐ  দিনেই তিনি জামিনে মুক্ত হয়ে যান তাহলে খানিক স্বস্তিতে থাকবেন কে কবিতা।

কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট জানিয়েছে, রিমান্ডে পাওয়ার সময় ইডি  আধিকারিকরা কবিতাকে জিজ্ঞাসাবাদ করেছে। বেশ কিছু দ্রব্য, নথী , ডিজিটাল প্রমাণ চিহ্নিতকরণের কাজ করানো হয়েছে তাঁকে দিয়ে। নানারকম তথ্য হাতে পেয়েই ইডি কবিতাকে নিজেদের হেফাজতে পাওয়ার জন্যে আদালতের কাছে আবেদন জানিয়েছিল। ইডি  আদালতকে জানিয়েছেন কবিতা যথেষ্ট প্রভাবশালী নেত্রী, তাই তিনি যদি এখনই জামিন পেয়ে যান তাহলে সাক্ষ্য প্রমান বিনষ্ট হয়ে যেতে পারে। তিনি সাক্ষীদেরকেও প্রভাবিত করতে পারেন। তাই তদন্তের  স্বার্থে  তাঁকে যেন এখনই জামিন দেওয়া না হয়।আপাতত এপ্রিল মাসের ৯ তারিখ পর্যন্ত কে কবিতাকে বিচার বিভাগীয় হেফাজতে পাঠিয়েছে রাউজ এভিনিউ আদালত।



Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages