এবার আর রং খেলবেন না আপ সদস্যেরা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


এবার আর রং খেলবেন না আপ সদস্যেরা

Share This
এবার আর রং খেলবেন না আপ সদস্যেরা
আপ নেত্রী অতসী 

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ২৫/০৩/২০২৪ : গোটা দেশ যখন মেতে উঠেছে রঙের উৎসবে, আকাশে বাতাসে যখন শুধুই আবিরের আনাগোনা, সেখানে এবার আর রং খেলছেন না আম  আদমি পার্টির সদস্যেরা। পার্টির সদস্যেরা দিল্লীর মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের মুক্তির আশায় দিন গুনছেন।


দিল্লীর মন্ত্রী তথা আম আদমি পার্টির নেত্রী অতসী আজ  জানিয়ে দিয়েছেন, তাঁরা এবার আর হোলি উৎসবে মেতে উঠছেন না তাঁদের নেতা তথা দিল্লীর মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে অন্যায়ভাবে গ্রেপ্তার করা হয়েছে। তাঁকে জেলে পাঠানো হয়েছে। তাই তাঁর মুক্তির অপেক্ষায় থাকা আপ সদস্যেরা এবার আর রঙের উৎসবে মেতে উঠবেন না বলে সিদ্ধান্ত নিয়েছেন। দেশবাসীকেও তাঁরা একই আবেদন করেছেন এবং কেন্দ্রের এই নিষ্ঠুরতা ও পৈশাচিক আক্রমনের প্রতিবাদে সোচ্চার হওয়ার কথা বলেছেন।

অতসী আজ বলেছেন, "হোলি উৎসব শুধুমাত্র একটি উৎসবই নয়, বরং হোলি হল পাপকে পরাজিত করে পুণ্যের জয়লাভ, নিষ্ঠুরতাকে পরাজিত করে ন্যায়ের বিজয় স্মারক। এই মুহূর্তে আম আদমি পার্টির প্রত্যেক সদস্য এই পাপ, অবিচার এবং অন্যায়ের বিরুদ্ধে লড়াই চালিয়ে যাচ্ছে। আমরা সিদ্ধান্ত নিয়েছি, এই বছর আমরা আর রং খেলব না, হোলির উৎসবে আর মেতে উঠব না। একজন স্বশাসক আমাদের প্রিয় নেতা অরবিন্দ কেজরিওয়ালের ওপর নিষ্ঠুরতা চালিয়ে যাচ্ছে। দেশ থেকে গণতন্ত্রকে মুছে দিতে চায় সেই স্বশাসক। আমরাও দিনে রাতে লড়াই চালিয়ে যাচ্ছি, যাতে আমাদের প্রিয় দেশ থেকে গণতন্ত্র মুছে না যায় আমি সকলের কাছে আবেদন জানাচ্ছি, যাতে সকলেই এবার রঙের উৎসব থেকে বিরত থাকেন এবং দেশে গণতন্ত্র বিনাশকারী শক্তিকে পরাজিত করেন।"









Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages