৩১ তারিখে দিল্লীতে মহা মিছিল করবে বিরোধী জোট 'ইন্ডিয়া' - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


৩১ তারিখে দিল্লীতে মহা মিছিল করবে বিরোধী জোট 'ইন্ডিয়া'

Share This

 

৩১ তারিখে দিল্লীতে মহা মিছিল করবে বিরোধী জোট 'ইন্ডিয়া'

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ২৪/০৩/২০২৪ :  দিল্লীর মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে গ্রেপ্তারের পরেই গর্জে উঠে প্রতিবাদ জানিয়েছিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এবার প্রতিবাদ জানাতে চলেছে বিরোধী জোট ইন্ডিয়া। আগামী ৩১শে  মার্চ দিল্লীর রামলীলা ময়দানে এক বিশাল প্রতিবাদ মিছিল বের করবে এই বিরোধী জোট। 

আবগারি দুর্নীতি মামলায় দিল্লীর মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে 21 তারিখে গ্রেপ্তার করা হয়েছিল। এই মুহূর্তে আম  আদমি পার্টির শীর্ষ নেতৃত্বের অনেকেই জেলে রয়েছেন। অরবিন্দ কেজরিওয়ালের গ্রেপ্তারি আসলে বিজেপির রাজনৈতিক প্রতিহিংসা বলে বর্ণনা  করেছে আম  আদমি পার্টি। বিরোধী জোট ইন্ডিয়ার পক্ষ থেকে বলা হয়েছে, রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করার জন্যে লোকসভা নির্বাচনের আগে অরবিন্দ কেজরিওয়ালকে গ্রেপ্তার করা হল। আর এই কাজে কেন্দ্রীয় এজেন্সিগুলিকে মাঠে নামানো হয়েছে। 

অরবিন্দ কেজরিওয়ালকে গ্রেপ্তারের পরের দিনই প্রতিবাদে সোচ্চার হয়েছিলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এবার প্রতিবাদে গর্জে উঠল বিরোধী  জোট। রবিবার কংগ্রেসের সাথে আম আদমি পার্টি এবং অন্যান্য বিরোধী দলের নেতৃত্ব বৈঠকে বসে সিদ্ধান্ত নেয়, আগামী ৩১শে  মার্চ দিল্লীর রামলীলা ময়দানে কেজরিওয়ালকে গ্রেপ্তারির প্রতিবাদে বিশাল মিছিলের আয়োজন করা হবে, সেই মিছিলে পা মেলাতে সাধারণ মানুষকেও আহবান জানানো হয়েছে। এই মুহূর্তে জেলে বসেই দিল্লীর মুখ্যমন্ত্রীত্ব সামলাচ্ছেন অরবিন্দ কেজরিওয়াল। 



Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages