ভোটের আগেই রাজ্যে চার জেলাশাসককে সরিয়ে দিল কমিশন - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ভোটের আগেই রাজ্যে চার জেলাশাসককে সরিয়ে দিল কমিশন

Share This
ভোটের আগেই রাজ্যে চার জেলাশাসককে সরিয়ে দিল কমিশন


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ২১/০৩/২০২৪ : আসন্ন লোকসভা নির্বাচনের আগেই পশ্চিমবঙ্গে বদলি করে দেওয়া হল চার জেলাশাসককে। সেইসঙ্গে গুজরাটে একজন এসপি, পাঞ্জাবে একজন এসএসপি এবং ওড়িশায় একজন এসপি ও একজনন জেলাশাককে বদলি করে দেওয়া হয়েছে।

নির্বাচনের আগেই পশ্চিমবঙ্গে চারজন জেলাশাসককে বদলি করে দেওয়া হল. আজ পর্যন্ত এই জেলাশাসকরা কর্মরত ছিলেন পূর্ব মেদিনীপুর, ঝাড়গ্রাম, পূর্ব বর্ধমান ও বীরভূম জেলায়। আজই নোটিশ দিয়ে কমিশন এই চার জেলাশাসককে বদলি করার নির্দেশ দিয়েছে। 


পাশাপাশি গুজরাটের ছোট উদয়পুর এবং আমেদাবাদের রুরাল জেলা এসপিকে সরিয়ে দেওয়া হয়েছে। এছাড়া পাঠানকোট, জলন্ধর, ফাজিলকে ও মালকোটলার এসএসপিকে সরিয়ে দেওয়া হয়েছে। ওড়িশার ঢেঙ্কানলের জেলাশাসক, দেওঘর ও কটক রুরাল এসপিকেও বদলি করে দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে।

বঙ্গ বিজেপির তরফ থেকে কমিশনের এই সিদ্ধান্তকে স্বাগত জানানো হয়েছে। বিজেপি জানিয়েছে দেশে অবাধ ও সুষ্ঠু ভোট করাতে নির্বাচন কমিশন বদ্ধপরিকর হয়ে রয়েছে।



Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages