আক্রান্ত উদয়ন, অভিযোগের তীর বিজেপির দিকে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আক্রান্ত উদয়ন, অভিযোগের তীর বিজেপির দিকে

Share This
আক্রান্ত উদয়ন, অভিযোগের তীর বিজেপির দিকে


আজ খবর (বাংলা), কোচবিহার, পশ্চিমবঙ্গ, ৩১/০৩/২০২৪ :  লোকসভা নির্বাচনের আবহে ফের একবার উত্তপ্ত হয়ে উঠল উত্তরবঙ্গ। এবার উদ্যান গুহর  গাড়ি ভেঙে দেওয়ার অভিযোগ উঠেছে বিজেপির বিরুদ্ধে। সমস্ত অভিযোগ অস্বীকার করা হয়েছে বিজেপির তরফ থেকে।

রবিবার উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তরের ক্যাবিনেট মন্ত্রী উদ্যান গুহ অভিযোগ করে বলেন, "জনসংযোগ ও প্রচারের কাজ করে দিনহাটা থেকে কোচবিহারে ফিরছিলাম। পথে ঘুঘুমারী এলাকায় আমার পার্টি অফিস থেকে কিছুটা দূরে দেখলাম বিজেপি নেতা নিশীথ প্রামানিকের নেতৃত্বে একটি মিছিল যাচ্ছে। মিছিলে প্রায় তিন-চারশো লোক ছিল আমি স্পষ্ট দেখলাম নিশীথ প্রামানিকের ইশারায় ওই মিছিল থেকে বিজেপি কর্মীরা আমাদেরকে আক্রমণ করল আমার গাড়ির কাঁচ ভেঙে দেওয়া হয়েছে। আমার এক এটেন্ডেন্টকে বেধড়ক মারা হয়েছে।"

বিজেপির তরফ থেকে সব অভিযোগ অস্বীকার করা হয়েছে। নিশীথ প্রামানিক বলেন এই মুহূর্তে মডেল কোড অফ কনডাক্ট জারি করা আছে দেশের সর্বত্র। এই ধরনের ঘটনার পিছনে বিজেপির হাত নেই"



Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages