তৃণমূলের সাড়ে ১০ কোটি বাজেয়াপ্ত - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


তৃণমূলের সাড়ে ১০ কোটি বাজেয়াপ্ত

Share This
তৃণমূলের সাড়ে ১০ কোটি বাজেয়াপ্ত


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ১২/০৩/২০২৪ : তৃণমূল কংগ্রেস পার্টির ১০ কোটি ২৯ লাখ টাকা বাজেয়াপ্ত করল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। এই বিষয়টি নিয়ে দলের হয়ে সাফাই দিয়েছেন কুনাল ঘোষ। তৃণমূলকে নিয়ে কটাক্ষ করতে ছাড়েনি পদ্ম শিবির।

চিটফান্ড সংস্থা আলকেমিস্টের তদন্ত করতে গিয়ে দেখা যায় তৃণমূলের প্রায় সাড়ে  ১০ কোটি টাকা সেখানে পড়ে  রয়েছে। মোট ১০ কোটি ২৯ লক্ষ টাকা বাজেয়াপ্ত করে ইডি।  এই টাকার মালিক তৃণমূল কংগ্রেস বলে জানা গিয়েছে। রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী বলেন, "আমরা দীর্ঘদিন তৃণমূলের দুর্নীতি ও চুরি নিয়ে সরব  হয়েছি। মমতা বন্দ্যোপাধ্যায়ের উচিত তৃণমূল দল সমেত সারেন্ডার করা। এর আগে 'লিপ্স এন্ড বাউন্ড' কোম্পানীর টাকাও বাজেয়াপ্ত করা হয়েছিল, আর এবার তো সরাসরি পার্টির টাকাই বাজেয়াপ্ত করা হয়েছে।"

তৃণমূল কংগ্রেসের তরফ থেকে সমস্ত অভিযোগ উড়িয়ে দিয়ে কুনাল ঘোষ বলেন, "২০১৪ সালে হেলিকপ্টার ভাড়া  করেছিল তৃণমূল, তখন দলের সাধারণ সম্পাদক ছিলেন মুকুল রায়। এর পেমেন্টের ব্যাপারে জানা ছিল না। মুকুল রায় তারপর বিজেপিতে যোগ দিয়ে চলে যান। পরে ইডি  বলার পর পার্টি জানিয়েছিল যে ৪৮ ঘণ্টার মধ্যেই বকেয়া মিটিয়ে দেওয়া হবে।  ইডি  বলে তাদেরকে দিতে। সেটাই ইডি  দেখিয়েছে। এটা  বকেয়া বিল।  কোথাও Proceeds of crime বলা হয়  নি।"

এদিন কুনাল ঘোষ আরও বলেন, "আলকেমিস্টের ব্র্যান্ড আম্বাসাডার মিঠুন চক্রবর্তী এখনও  পর্যন্ত গ্রেপ্তার নন কেন ? এই বিজেপি নেতা টাকা নিয়েছিলেন কিনা, নিলে কত টাকা নিয়েছিলেন, তা প্রকাশ্যে জানাক ইডি।"


Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages