আগামীকাল নির্বাচনের নির্ঘন্ট প্রকাশিত হতে চলেছে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আগামীকাল নির্বাচনের নির্ঘন্ট প্রকাশিত হতে চলেছে

Share This
আগামীকাল নির্বাচনের নির্ঘন্ট প্রকাশিত হতে চলেছে


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ১৫/০৪/২০২৪ :  আসন্ন লোকসভা নির্বাচনের নির্ঘন্ট প্রকাশিত হতে চলেছে। জানা যাচ্ছে, আগামীকাল দুপুর তিনটে নাগাদ নির্বাচন কমিশন প্রকাশ করতে চলেছে লোকসভা নির্বাচনের দিনক্ষণ।

সূত্র মারফত খবর পাওয়া যাচ্ছে, ২০২৪ সালের লোকসভা নির্বাচনের দিনক্ষণ নিয়ে চূড়ান্ত সিদ্ধান্তে পৌঁছে গিয়েছে দেশের নির্বাচন কমিশন। আগামীকাল দুপুর তিনটে নাগাদ একটি সাংবাদিক বৈঠকও ডাকা হয়েছে। মনে করা হচ্ছে, সেই সাংবাদিক বৈঠকেই আসন্ন লোকসভা নির্বাচনের নির্ঘন্ট প্রকাশ করে দেবে নির্বাচন কমিশন। সমগ্র দেশের ৫৪৩টি কেন্দ্রের নির্বাচন নির্ঘণ্টই প্রকাশ করা হবে। সেইসঙ্গে দেশের যেখানে যেখানে বিধানসভা নির্বাচন হওয়ার কথা রয়েছে, সেই জায়গাগুলির ভোট নির্ঘন্টও প্রকাশ করে দেওয়া হবে।

মনে করা হচ্ছে, সর্বোচ্য মোট সাত বা আট দফায়  ভোট গ্রহণ করা হতে পারে কোনো কোনো জায়গায়। পশ্চিমবঙ্গে ছয় বা আট দফায় ভোট গ্রহণ করা হতে পারে বলে মনে করা হচ্ছে। এ রাজ্যে ভোট শুরু হতে পারে ১৮ থেকে ২০ এপ্রিলের মধ্যে। লোকসভা নির্বাচনের গণনা হতে পারে মে মাসের তৃতীয় বা চতুর্থ সপ্তাহে। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages