আহত মমতা, উদ্বিগ্ন রাজ্যবাসী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আহত মমতা, উদ্বিগ্ন রাজ্যবাসী

Share This

 

আহত মমতা, উদ্বিগ্ন রাজ্যবাসী

আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ১৪/০৩/২০২৪ : বাড়িতে পড়ে  গিয়ে আচমকা আহত হলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর কপালে  আঘাত লেগেছে এবং কপাল ফেটে গিয়েছে বলে জানা গিয়েছে।

বৃহষ্পতিবার বাড়িতে হঠাৎ করেই পড়ে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।  পড়ে  গিয়ে তাঁর কপালে গভীর ক্ষতের সৃষ্টি হয়। দ্রুত তাঁকে হাসপাতালে নিয়ে আসা হয়। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের গাড়িতে করেই তাঁকে এসএসকেএম হাসপাতালে নিয়ে আসা হয়। এরপর তাঁকে উডবার্ন ওয়ার্ডে নিয়ে যাওয়া হয়। একটি মেডিক্যাল বোর্ড গঠন করে দ্রুত চিকিৎসা শুরু করা হয় তাঁর। হাসপাতাল সূত্রে জানা যায়, তাঁর কপালের রক্তক্ষরন বন্ধ করা গিয়েছে। প্রাথমিক ঘোর কাটিয়ে উঠেছেন তিনি। তাঁর অবস্থা স্থিতিশীল বলা হয়েছে।

কিভাবে তিনি পড়ে গেলেন তা এখনও  জানা যায় নি। মুখ্যমন্ত্রীকে হুইল চেয়ারে বসিয়ে বাঙুর নিউরোসায়েন্স নিয়ে যাওয়া হয়। সম্ভবত তাঁর এমআরআই ও সিটি স্ক্যান করানোর জন্যেই সেখানে নিয়ে যাওয়া হয়েছিল। এরপর তাঁকে নিয়ে গাড়িতে তোলা হয়। তাঁর কপালে সেলাই করা হয়েছে বলে জানা গিয়েছে, তাঁর মাথায় ব্যাণ্ডেজও দেখতে পাওয়া যায়। বেশ কিছুটা রক্তপাত হওয়ায় তাঁকে অনেকটাই বিদ্ধস্ত দেখাচ্ছিল। 

তাঁকে হাসপাতালে দেখতে পৌঁছে যান অভিষেক বন্দ্যোপাধ্যায়, ববি হাকিম, মালা রায়, সুব্রত বক্সী, চন্দ্রিমা ভট্টাচার্য্য,  শোভন দেব চ্যাটার্জিরা। উপরাষ্ট্রপতি জগদীপ  ধনকর তাঁর শারীরিক অবস্থার খোঁজ নেন এবং তাঁর দ্রুত আরোগ্য কামনা  করেন। মমতার দ্রুত আরোগ্য কামনা করেন  বিজেপি নেতা সুকান্ত মজুমদার, কোগগ্রেস নেতা অধীর চৌধুরী।হাসপাতাল সূত্রে জানা যাচ্ছে মমতা বন্দ্যোপাধ্যায় এখন স্থিতিশীল আছেন। এরপর তাঁকে ফের এসএসকেএম হাসপাতালে ফিরিয়ে নিয়ে যাওয়া হয়তাঁর পরিস্থিতি অনেকটা উন্নতি করেছে। তাঁকে ডাক্তাররা  বিশ্রাম নিতে বলেছেন। মমতা নিজে বাড়ি ফিরে যাওয়ার কথা বলেছেন। তাঁর স্বাস্থ্যের খোঁজ নিয়েছেন রাজ্যপাল সিভি আনন্দ বোস। 



Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages