বাইকে কিক করে প্রচার শুরু সুকান্তের - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বাইকে কিক করে প্রচার শুরু সুকান্তের

Share This
বাইকে কিক করে প্রচার শুরু সুকান্তের


আজ খবর (বাংলা), বালুরঘাট, দক্ষিণ দিনাজপুর, ১১/০৩/২০২৪ :  বালুরঘাট স্টেশনের বাইরে এসে বাইকে কিক দিয়েই ভোটের প্রচার শুরু করে দিলেন বিজেপির রাজ্য সভাপতি স্ক্যান্ট মজুমদার।

সুকান্ত মজুমদার সোমবার সকালে ট্রেনে করে এসে পৌঁছান বালুরঘাট ষ্টেশনে।  স্টেশনের বাইরে প্রাচুর্বিজেপি সমার্থক অপেক্ষা করছিলেন সুকান্তবাবুর জন্যে। স্টেশনের বাইরে তিনি আসতেই মুহুর্মুহু স্লোগান উঠতে শুরু করল. এরপর বাইকে চেপে স্টার্টে কিক করেই অনুগামীদের সাথে মিছিল করে এগিয়ে যেতে থাকেন সুকান্ত মজুমদার। প্রায় তিন কিলোমিটার পথ এভাবেই স্লোগান দিতে দিতে এগিয়ে যেতে থাকে তাঁর প্রচার মিছিল। এদিন তিনি পশ্চিমবাংলা থেকে মমতার নেতৃত্বে থাকা তৃণমূল কংগ্রেসকে উৎখাতের ডাক দিলেন।

সুকান্ত মজুমদার বলেন, "আমি প্রথমেই মন্দিরে যাব. আমিতো হিন্দু, আর হিন্দুদের সব কাজই  শুরু হয় দেবতাকে পুজো দিয়ে। তাই আমি প্রথমেই মা কালীর মন্দিরে যাব, সেখানে পুজো করব আর তার পর থেকেই ঝাঁপিয়ে পড়ব নির্বাচনের প্রচারে। মন্দির থেকেই শুরু হবে সবকিছু।"

তৃণমূল কংগ্রেস বালুরঘাট কেন্দ্রে প্রার্থী করেছেন বিপ্লব মিত্রকে।  তাঁর প্রতিপক্ষ সম্বন্ধে বলতে গিয়ে মনের ক্ষোভ উগরে দেনবিজেপি প্রার্থী সুকান্ত মজুমদার। তিনি বলেন, "বালুরঘাট কেন্দ্রে তৃণমূল একজন চোরকে প্রার্থী হিসেবে দাঁড় করিয়েছে। এই ব্যক্তি আগে থেকেই দুর্নীতির সাথে যুক্ত হয়ে রয়েছে। এবারের লড়াইটা চোর এবং ভাল মানুষের মধ্যে হবে. আমাদের দেশে একদিকে নরেন্দ্র মোদীজির উন্নয়ন চলছে, অন্যদিকে তৃণমূল কংগ্রেসের চুরি আর দুর্নীতি চলছে।"

সুকান্ত মজুমদার বলেন, "গতকাল যখন তৃণমূল কংগ্রেসের প্রার্থী তালিকা ঘোষণা করা হয়েছিল তার ঠিক আধ ঘণ্টা আগে অভিষেক ব্যানার্জি বহিরাগত বিষয়টিকে নিয়ে কটাক্ষ করছিলেন বিজেপিকে। আমি জানতে চাই, তৃণমূলের দুই প্রার্থী, একজন কীর্তি আজাদ এবং অন্যজন ইউসুফ পাঠান। এঁরা কি বহিরাগত নন ? ইউসুফ পাঠান গুজরাটের মানুষ, যেখান থেকে এসেছেন নরেন্দ্র মোদী। যাঁকে তৃণমূলের লোকেরা সবসময় বহিরাগত বলে থাকেন !"


Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages