বাংলাদেশে ভয়াবহ অগ্নিকাণ্ড প্রাণ নিল ৪৪ জনের - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বাংলাদেশে ভয়াবহ অগ্নিকাণ্ড প্রাণ নিল ৪৪ জনের

Share This
বাংলাদেশে ভয়াবহ অগ্নিকাণ্ড প্রাণ নিল ৪৪ জনের


আজ খবর (বাংলা), ঢাকা, বাংলাদেশ, ০১/০৩/২০২৪ : ফের একটা দুর্ভাগ্যজনক রাতের সাক্ষী থাকতে হল বাংলাদেশের মানুষকে, বৃহষ্পতিবার গভীর রাতে রাজধানী ঢাকার বেইলি রোডে এক ভয়াবহ অগ্নিকাণ্ডে প্রাণ হারালেন অন্তত ৪৪ জন মানুষ, আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন আরও বেশ কয়েকজন।

বৃহষ্পতিবার রাতে ঢাকার বেইলি রোডে অবস্থিত সাত তলা একটি ভবনে প্রথম আগুন লাগতে দেখা যায়। ঐ  এলাকাটি যথেষ্ট জমজমাট, বেশ কিছু রেস্টুরেন্ট রয়েছে সেখানে। আগুন দ্রুত ছড়িয়ে পড়ে।  একটি ভবন থেকে অন্য ভবনে ছড়িয়ে পড়ে।  মর্মান্তিক এই দুর্ঘটনা ৪৪ জনের প্রাণ কেড়ে নেয়। দমকল কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারকাজ শুরু করেন। তাঁরা ৭০ জনকে উদ্ধার করে বাইরে নিয়ে আসেন। যার মধ্যে ৪২ জন অজ্ঞান অবস্থায় ছিল বলে জানা গিয়েছে। এই দুর্ঘটনায় ২০ জন আহত হয়েছেন, তাঁদের চিকিৎসা চলছে বিভিন্ন হাসপাতালে।

ঘটনা ঘটে যাওয়ার কিছুক্ষনের মধ্যে দুর্ঘটনাস্থলে পৌঁছে যান বাংলাদেশের স্বাস্থ্যমন্ত্রী সামন্ত লাল সেন, সাংসদ বাহাউদ্দিন নাসিম ও অন্যান্যরা। রাত্রি দু'টো  নাগাদ সামন্ত লাল সেন জানান আহতদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল ও শেখ হাসিনা ন্যাশনাল ইনস্টিটিউটে  নিয়ে যাওয়া হয়েছে। শুক্রবার বেলা সাড়ে বারোটা (বাংলাদেশ টাইম) নাগাদ আগুন সম্পূর্ণভাবে আয়ত্ত্বে আনা সম্ভব হয়েছে। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে আগুন লেগেছিল বৃহষ্পতিবার রাতে পৌনে দশটা নাগাদ 'কচ্চি ভাই' নামের একটি রেস্টুরেন্টের দোতালায়। তারপর সেখান থেকে আগুন ছড়িয়ে পড়ে  চারপাশে। পুলিশ তদন্তে নেমেছে, গোটা এলাকা কর্ডন করে ঘিরে রাখা হয়েছে। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages