সন্দেশখালিতে ফের নতুন করে উত্তেজনা ছড়ালো - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


সন্দেশখালিতে ফের নতুন করে উত্তেজনা ছড়ালো

Share This

 

সন্দেশখালিতে ফের নতুন করে উত্তেজনা ছড়ালো

আজ খবর (বাংলা), সন্দেশখালি, উত্তর ২৪ পরগণা , ২২/০২/২০২৪ :  ৪৯ দিন ধরে অধরা শেখ শাহজাহান, তার বিরুদ্ধে জনরোষ ক্রমেই বেড়ে চলেছে। সন্দেশখালীতে নতুন করে উত্তেজনার আগুন ছড়িয়েছে।

বৃহস্পতিবার শেখ শাহজাহানের দলবলের কিছু লোককে ইতস্তত ঘুরে বেড়াতে দেখে সন্দেশখালির গ্রামবাসীরা। তাদের দেখেই একত্রিত হয়ে হাতে লাঠি, গাছের ডাল নিয়ে রে রে করে তেড়ে যান গ্রামবাসীরা। খবর ছড়িয়ে পড়ে বিভিন্ন গ্রামে। এরপর সন্দেশখালির বিভিন্ন রাস্তায় গ্রামবাসীদের দল বেঁধে নেমে আসতে  দেখা যায়। চিৎকার করে তাঁরা বলতে থাকেন শেখ শাহজাহানকে ধরতে হবে। অর্থাৎ শিবু আর উত্তমের পর শেখ শাহ্জাহানকেই টার্গেট করেছে সন্দেশখালির আক্রান্ত মানুষজন। তাকে না ধরা পর্যন্ত কোনো শান্তি নেই। 

এর মধ্যেই সন্দেশখালির একটি ভেরির পাশে একটি ঘরে অগ্নি সংযোগের ঘটনা ঘটে। দাউ দাউ করে আগুনে পুড়ে যায় সেই ঘর। অনেকে বলেন, সেই  ঘর নাকি শেখ শাহজাহানের ভাইয়ের একটি অফিস। সন্দেশখালিতে উত্তেজনা ক্রমেই বেড়ে যাচ্ছে। গ্রামের মানুষ জন ঝাঁটা, লাঠি নিয়ে ফের একবার ময়দানে। তাঁদের বক্তব্য শেখ শাহজাহানকে না ধরা পর্যন্ত কোনো শান্তি নেই। গ্রামবাসীরাই কড়া  নজর রাখছে কোথাও শেখ শাহজাহানের দলের কাউকে দেখা পাওয়া যায় কিনা। টান  টান উত্তেজনার পারদ চড়ছে সন্দেশখালিতে।

সন্দেশখালিতে মোতায়েন রয়েছে পুলিশের বিশাল বাহিনী। তারা গ্রামবাসীদের সাথে কথা বলে পরিস্থিতি শান্ত রাখার চেষ্টা করছে বটে কিন্তু এই মুহূর্তে সন্দেশখালির স্থানীয় গ্রামের মানুষ ব্যাপক ক্ষেপে রয়েছে। পুলিশের কথামত তারা আর থানায় গিয়ে অভিযোগ জানাতে চায় না। তাদের বক্তব্য পুলিশ কোনো ব্যবস্থা নেবে না। উল্টে তাদেরকেই নানারকম সমস্যায় পড়তে হবে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages