৫ম বৈঠকেও কি পাঞ্জাবের কৃষকদের সমস্যার জট খুলবে ? ভাবাচ্ছে কেন্দ্রকে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


৫ম বৈঠকেও কি পাঞ্জাবের কৃষকদের সমস্যার জট খুলবে ? ভাবাচ্ছে কেন্দ্রকে

Share This
৫ম বৈঠকেও কি পাঞ্জাবের কৃষকদের সমস্যার জট খুলবে ? ভাবাচ্ছে কেন্দ্রকে


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ২১/০২/২০২৪ : সম্পূর্ণ আলোচনার ভিত্তিতে সমস্যা সমাধানের পথ খুঁজতে এবার পঞ্চমবারের জন্যে কৃষকদের সাথে বৈঠকে বসতে চলেছে কেন্দ্র সরকার। দিল্লী আশা করছে যে আলোচনার মাধ্যমেই কৃষকদের সাথে সমস্যার জট খুলে যাবে।

দেশের কৃষিমন্ত্রী অর্জুন মুন্ডা বুধবার বলেন, "পাঞ্জাবের কৃষকদের সাথে আলোচনায় বসতে প্রস্তুত রয়েছে কেন্দ্র সরকার।" আলোচনার মাধ্যমে সমস্যা সমাধানের পথ খুঁজতে তাই এদিন পঞ্চমবারের মত কৃষকদের সাথে আলোচনায় বসতে চলেছে কেন্দ্র সরকার। চতুর্থ রাউন্ডের আলোচনার পর পঞ্চম রাউন্ডে আলোচনা হবে শস্যের এমএসপি, শস্য  বৈচিত্র, সংরক্ষণ, এফআইআর এইসব বিষয়গুলিকে নিয়ে। পঞ্চম রাউন্ডের আলোচনার ব্যাপারে যথেষ্ট আশাবাদী কেন্দ্র সরকার। 

যে সব কৃষকরা বৈঠকে অংশ নিতে চলেছেন, তাঁদেরকে শান্তি বজায় রেখে আলোচনার বক্তব্যগুলির যৌক্তিকতা বজায় রাখার আবেদন জানিয়েছেন মন্ত্রী অর্জুন মুন্ডা। তিনি জানিয়েছেন, সরকার তার আগের অবস্থানে বসে নেই, সরকার যেমন নিজের অবস্থান পরিবর্তন করে সমাধানের পথে এগিয়ে যেতে চাইছে, একইভাবে কৃষকদেরও  উচিত হবে নিজেদের অবস্থানের পরিবর্তন করে এই বৈঠকে সরকারকে সহযোগিতা করা এবং সমস্যা সমাধানের পথ খুঁজে বের করা । 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages