গোটা বিশ্ব এখন ভারতকে নিয়ে চর্চা করছে : মোদী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


গোটা বিশ্ব এখন ভারতকে নিয়ে চর্চা করছে : মোদী

Share This
গোটা বিশ্ব এখন ভারতকে নিয়ে চর্চা করছে : মোদী


আজ খবর (বাংলা), লখনৌ , উত্তর প্রদেশ, ১৯/০২/২০২৪ :  গতকাল প্রধানমন্ত্রী শুনিয়েছিলেন ভারতের দ্রুততম উন্নয়নের কথা। বিশ্বের তৃতীয় অর্থনৈতিক শক্তি হয়ে ওঠার টার্গেট তৈরির কথা। আর সোমবার তিনি জানিয়ে দিলেন  বিশ্বের শিল্প সংস্থাগুলির সবচেয়ে প্রিয় গন্তব্য হল ভারত, কেননা শিল্পে লগ্নি করার পর তা উঠে আসার গ্যারান্টি সবচেয়ে বেশি পাওয়া যায় ভারত থেকে। এভাবেই পরোক্ষে দেশের অর্থনৈতিক ব্যবস্থা, যোগাযোগ ব্যবস্থা এবং অন্যান্য ব্যবস্থাগুলির গুনগান গাইলেন প্রধানমন্ত্রী। 

সোমবার উত্তর প্রদেশের লখনৌতে 'বিকশিত ভারত, বিকশিত উত্তর প্রদেশ অনুষ্ঠানে যোগ  এসেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ওই অনুষ্ঠানে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথও উপস্থিত ছিলেন। ওই অনুষ্ঠানে দিন নরেন্দ্র মোদী উত্তর প্রদেশে মোট ১০ লক্ষ কোটি টাকার ১৪ হাজার প্রকল্পের শুভ উদ্বোধন করেন। এই অনুষ্ঠানে তিনি বলেন উত্তর প্রদেশের উন্নয়নও বেশ দ্রুত হারে এগিয়ে চলেছে, আর তা দেশের জন্যেও মঙ্গলের কারন হয়ে উঠবে। রাজ্য ও কেন্দ্রের সঠিক সাযুজ্য দেশকে প্রকৃত উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাবে।"

মোদী বলেন, "আমরা দেখেছি, সাধারণ মানুষ নির্বাচনের মুখে এসে বিনিয়োগ করে না। ভারত সেই ট্রেন্ড ভেঙে দিয়েছে। গোটা বিশ্ব এখন বিনিয়োগের ক্ষেত্রে ভারতকেই দেখে এগোচ্ছে, ভারতের ফর্মুলা গোটা বিশ্ব গ্রহণ করেছে। আর তাতে লাভবানও হচ্ছে।" এ ব্যাপারে প্রধানমন্ত্রী সম্প্রতি যে আরব ও কাতারে ঘুরে এলেন সেই উদাহরণ দিয়েছেন। তিনি জানান  'ভারতের দ্রুত উন্নয়ন এখন গোটা বিশ্বে চর্চার বিষয়। যে কোনো দেশ এখন ভারত সম্পর্কে আশার বাণী শোনাচ্ছে। ভারতে বিনিয়োগ করতে চাইছে'। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages