উত্তরবঙ্গের ময়নাগুড়ির গ্রামে মিটল পানীয় জলের অভাব - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


উত্তরবঙ্গের ময়নাগুড়ির গ্রামে মিটল পানীয় জলের অভাব

Share This

 

উত্তরবঙ্গের ময়নাগুড়ির গ্রামে মিটল পানীয় জলের অভাব

আজ খবর (বাংলা), জলপাইগুড়ি, ২১/০২/২০২৪ :  বহু প্রতীক্ষার পর এবার ময়নাগুড়ির দ্বারিকামারিতে  মিটল পানীয় জলের অভাব। এই প্রকল্পে পানীয় জল পেয়ে বেশ খুশী গ্রামবাসীরা। 

জলপাইগুড়ি জেলার জনস্বাস্থ্য কারিগরী দপ্তরের তত্ত্বাবধানে ময়নাগুড়ির দ্বারিকামারিতে পানীয় জল সরবরাহ প্রকল্পের উদবোধন হল আজ বুধবার। উপস্থিত ছিলেন জলপাইগুড়ির জেলাশাসক সামা পারভিন।জলপাইগুড়ি জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি মহুয়া গোপ, স্থানীয় পঞ্চায়েত প্রধান  ও অনান্য পঞ্চায়েত সদস্যরা বক্তব্য রাখেন। প্রদীপ প্রজ্জ্বলনের মাধ্যমে অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়।

জনস্বাস্থ্য কারীগরী দপ্তর সূত্রে জানা গিয়েছে, এই প্রকল্পের মাধ্যমে উপকৃত হবেন টেকাটুলি ও দ্বারিকামারির প্রায় ১৮০০ পরিবার। এই প্রকল্পের জন্য অনুমোদিত মোট ব্যয় ২ কোটি ১০ লক্ষ টাকা। এই প্রকল্পের মাধ্যমে ওই দুই মৌজার মানুষ রোজ জনপ্রতি ৫৫ লিটার করে জল পাবেন। এদিনের এই অনুষ্ঠানে এলাকার মানুষ জন প্রতিনিধিদের কাছে তাদের নানাবিধ সমস্যার কথা তুলে ধরেন।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages