দাদাসাহেব ফালকে পেলেন শাহরুখ খান - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


দাদাসাহেব ফালকে পেলেন শাহরুখ খান

Share This

 

দাদাসাহেব ফালকে পেলেন শাহরুখ খান

আজ খবর (বাংলা), মুম্বই, মহারাষ্ট্র, ২১/০২/২০২৪ : 'দাদাসাহেব ফালকে' শ্রেণীভুক্ত সেরা অভিনেতার সন্মান পেলেন অভিনেতা শাহরুখ খান। এটলি পরিচালিত 'জওয়ান' ছবিতে অভিনয়ের জন্যেই তাঁকে ২০২৪ সালের সেরা অভিনেতার সন্মান দেওয়া হয়েছে। 

উপস্থিত জুরি  ও আয়োজকদের ধন্যবাদ জ্ঞাপন করে এদিন শাহরুখ খান বলেন, "উপস্থিত সকল জুরিকে  আমি ধন্যবাদ জানাতে চাই, এই ধরনের সম্মানের যোগ্য হিসেবে আমাকে বেছে নেওয়ার জন্য। দীর্ঘদিন ধরে সেরা অভিনেতার পুরস্কার পাচ্ছিলাম না, তাই ধরেই নিয়েছিলাম আমি বোধ হয় আর এই পুরস্কার পাবোই না। আজ এই পুরস্কার পেয়ে আমি সত্যিই খুব খুশি হয়েছি। এই ধরনের পদক আমার খুব ভালো লাগে, আসলে আমি একটু লোভী টাইপের মানুষ।" শাহরুখ টিম জওয়ানকেও ধন্যবাদ জানিয়েছেন। জওয়ান ছবিতেই শাহরুখের সাথে স্ক্রিন শেয়ার করেছেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন।

২০২৪ দাদাসাহেব ফালকে শ্রেণীতে সেরা ছবির সন্মান পেয়েছে জওয়ান ছবিটি। ক্রিটিক্স - টুয়েলভথ ফেল,  সেরা অভিনেতা শাহরুখ খান, সেরা অভিনেত্রী রানী মুখার্জি (মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে) ক্রিটিক্স - করিনা কাপুর (জানে জান), সেরা পরিচালক সন্দীপ রেড্ডি ভঙ্গা (এনিম্যাল), ক্রিটিক্স - এটলি (জওয়ান), সেরা অভিনেতা ক্রিটিক্স - ভিকি কৌশল (শ্যাম বাহাদুর), সেরা সংগীত পরিচালক অনিরুদ্ধ রবিচন্দ্র (জওয়ান) ।



Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages