পুলিশি অত্যাচারের বিরুদ্ধে ভূপতিনগরে মিছিল শুভেন্দুর - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


পুলিশি অত্যাচারের বিরুদ্ধে ভূপতিনগরে মিছিল শুভেন্দুর

Share This
পুলিশি অত্যাচারের বিরুদ্ধে ভূপতিনগরে মিছিল শুভেন্দুর


আজ খবর (বাংলা), ভূপতিনগর, পূর্ব মেদিনীপুর, ০৭/০২/২০২৪ :  সাধারন গ্রামবাসীদের ওপর পুলিশি অত্যাচারের বিরুদ্ধে আজ ভূপতিনগরের পথে নেমে মিছিল করলেন রাজ্যের বিরোধী নেতা শুভেন্দু অধিকারী। পূর্ব মেদিনীপুরের এই ভূপতি নগর গ্রাম রীতিমত উত্তাল হয়ে উঠেছে।

বিজেপি নেতা তথা রাজ্যের বিরোধী নেতা শুভেন্দু অধিকারী বলেন, "এখানকার কোন হিন্দু বাড়ি থেকে তৃণমূল কংগ্রেস একটাও ভোট পাবে না. সেটা আগে থেকেই বুঝতে পেরে গিয়েছে তারা। এই কারণেই সাধারণ গ্রামবাসী এবং বিজেপি কর্মীদের পিছনে মিথ্যা মামলা দিয়ে পুলিশকে লেলিয়ে দিয়েছে শাসক দল।  এই কাজে বিশেষ ভূমিকা গ্রহণ করেছে স্থানীয় থানার ওসি। "

শুভেন্দু অধিকারীর নেতৃত্বে বিজেপি এবং গ্রামবাসীরা আজ ভূপতি নগরে বড়সড় এক মিছিলের আয়োজন করে।  মিছিলে যেমন গ্রামবাসীরাও ছিলেন তেমন বিজেপি কর্মীরাও ছিলেন। একটি হাত মাইকে নিজের বক্তব্য রাখেন শুভেন্দু অধিকারী।ভূপতিনগরে সাধারণ গ্রামবাসী এবং বিজেপি কর্মীদের ওপর পুলিশি অত্যাচারের বিরুদ্ধে সোচ্চার হয়ে ওঠেন তিনি। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages