যে কোনো মুহূর্তে ধরা পড়বে শেখ শাহজাহান : শুভেন্দু - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


যে কোনো মুহূর্তে ধরা পড়বে শেখ শাহজাহান : শুভেন্দু

Share This

 

যে কোনো মুহূর্তে ধরা পড়বে শেখ শাহজাহান : শুভেন্দু

আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ২৮/০২/২০২৪ : তৃণমূল কংগ্রেস নেতা কুনাল ঘোষ বলেছেন সন্দেশখালি কাণ্ডে শেখ শাহজাহান ধরা পড়বে সাত দিনের মধ্যেই। আর এক তৃণমূল সাংসদ সাগরিকা ঘোষ বলেছেন খুব শীঘ্রই ধরা পড়ে  যাবে শেখ শাহজাহান। কিন্তু রাজ্যের বিরোধী নেতা শুভেন্দু অধিকারী বলছেন, "শেখ শাহজাহানকে ধরা এখন শুধু সময়ের অপেক্ষা। মঙ্গলবার রাতেই সে পুলিশের হাতের মুঠোয় চলে এসেছে।"

রাজ্যের বিরোধী নেতা শুভেন্দু অধিকারী আজ দাবী করেছেন, "শেখ শাহজাহান মঙ্গলবার গভীর রাতেই পুলিশের হাতে চলে এসেছে। অনেকেই বলেছিল যে সে বাংলাদেশে অথবা মায়ানমারে পালিয়ে গিয়েছে , কিন্তু সে বর্তমানে পুলিশের হাতেই আছে। পুলিশ যে কোনো মূহুর্তে তাকে গ্রেপ্তার দেখতে পারে। এই মুহূর্তে তার সাথে পুলিশের দরাদরি চলছে। শেখ শাহজাহান জেলে তার জন্যে পাঁচতারা সুযোগ সুবিধা চাইছে। সে তার নিজের মোবাইল ফোনটিকেও কাছে রাখতে চাইছে, যা দিয়ে সে জেলে থেকেও নিজের নেটওয়ার্ক অপারেট করতে পারবে।" শুভেন্দু সন্দেহ প্রকাশ করেছেন পিজির উডবার্ন ওয়ার্ডেও রাখা হতে পারে শেখ শাহজাহানকে।

বুধবার কলকাতা হাইকোর্ট জানিয়ে দিয়েছে "যে কেউ শেখ শাহজাহানকে গ্রেপ্তার করতে পারে। রাজ্য পুলিশ, ইডি, সিবিআই যে কোনো এজেন্সি গ্রেপ্তার করতে পারে সন্দেশখালির শেখ শাহজাহানকে।" রাজ্য পুলিশ শেখ শাহজাহানকে নিয়ে গেলে অনেক প্রমান নষ্ট হয়ে যেতে পারে বলে নিজেদের আশঙ্কা প্ৰকাল করেছে ইডি।  সেক্ষেত্রে রাজ্য পুলিশের সাহায্য নিয়ে তারাই হয়ত শাহজাহানকে গ্রেপ্তার করবে বল মনে করা হচ্ছে। তবে এখন শুধু শেখ শাহ্জাহানকেই গ্রেপ্তার করা হবে নাকি তার ভাই সিরাজকেও গ্রেপ্তার করা হবে সেটাই দেখার। 


Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages