অবশেষে গ্রেপ্তার সন্দেশখালির মোস্ট ওয়ান্টেড শেখ শাহজাহান - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


অবশেষে গ্রেপ্তার সন্দেশখালির মোস্ট ওয়ান্টেড শেখ শাহজাহান

Share This
অবশেষে গ্রেপ্তার সন্দেশখালির মোস্ট ওয়ান্টেড শেখ শাহজাহান


আজ খবর (বাংলা), সন্দেশখালি, উত্তর ২৪ পরগণা , ২৯/০২/২০২৪ :  ৫৫ দিন অধরা থাকার পর অবশেষে গ্রেপ্তার হল সন্দেশখালির মোস্ট ওয়ান্টেড শেখ শাহজাহান। সেই সাথে খুশীর হাওয়া বয়ে গেল সন্দেশখালি দ্বীপভূমির ওপর দিয়ে। এই এলাকার মহিলাদের বিপুল প্রতিবাদ সাফল্যের মুখ দেখল।

বৃহস্পতিবার ভোরবেলায় মিনাখাঁ থেকে গ্রেপ্তার করা হয়েছে শেখ শাহজাহানকে। শাহজাহানকে গ্রেপ্তার করে বসিরহাটে নিয়ে যাওয়া হয়েছে। তার স্বাস্থ্য পরীক্ষা করা হবে এবং আজই  তাকে বসিরহাট মহকুমা আদালতে তোলা হবে বলে জানা গিয়েছে।শাহজাহানের বিরুদ্ধে বেশ কিছু অভিযোগ জমা পড়েছে। তবে আপাতত দুটি মামলায় তাকে আদালতে পেশ করা হবে। তার বিরুদ্ধে দুই তিন বছর আগের মামলাও ছিল। সেইসব মামলার তদন্ত এখনও  চলছে।

শেখ শাহজাহানের গ্রেপ্তারীতে রাজ্যপাল বলেন, "অন্ধকার সুড়ঙ্গের শেষেও আলো আছে।" শাসক দলের তরফ থেকে বলা হয় "পুলিশ পুলিশের কাজ করেছে। শাসক রাজধর্ম পালন করেছে।" তৃণমূল নেতা কুনাল ঘোষ বলেছিলেন সাত দিনের মাথায় গ্রেপ্তার হবে শাহজাহান। দেখা গেল বাস্তবে তিন দিনের মাথায় গ্রেপ্তার করা গিয়েছে শাহজাহানকে। অবশ্য রাজ্যের বিরোধী নেতা শুভেন্দু অধিকারীই প্রথম বলতে শুরু করেছিলেন যে সাত দিনের মধ্যেই ধরা পড়বে শেখ শাহজাহান। 

এদিকে শেখ শাহজাহানের গ্রেপ্তারির পর উৎসবে মেতে উঠেছেন সন্দেশখালির মানুষ। দীর্ঘদিন ধরে তাঁরা শাহজাহান কোম্পানীর গ্রেপ্তারির দাবী জানিয়ে আসছিলেন। প্রতিবাদ আন্দোলনে সোচ্চার হয়ে উঠেছিলেন। তাঁদের আন্দোলনের জেরে সন্দেশখালিতে ছুটে গিয়েছেন রাজ্যপাল, মন্ত্রীরা, রাজনৈতিক নেতারা, কেন্দ্রীয় এজেন্সিগুলির প্রতিনিধিরা, পুলিশের ওপর মহলের কর্তারা, মিডিয়া। তাঁদের প্রতিবাদের জেরেই অভিযুক্ত একের পর এক তৃণমূল নেতারা গ্রেপ্তার হয়েছে। এবার গ্রেপ্তার হল মূল পান্ডা শেখ শাহজাহান। স্বভাবতই খুশী সন্দেশখালির সাধারণ মানুষ। তাঁরা আজ নিজেদের মধ্যে আনন্দ করছেন, নিজেদের মধ্যে মিষ্টি বিতরণ করছেন, বাজি ফাটাচ্ছেন। বাতাসে যেন আজ শান্তির আমেজ। ফের স্বপ্ন দেখতে শুরু করেছেন, আশায় বুক বাঁধতে শুরু করেছেন সন্দেশখালির সাধারণ মানুষ। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages