৩,৩০০ কিলো নেশার বস্তু ধরা পরে গেলো - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


৩,৩০০ কিলো নেশার বস্তু ধরা পরে গেলো

Share This
৩,৩০০ কিলো নেশার বস্তু ধরা পরে গেলো


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ২৮/০২/২০২৪ : কেন্দ্রীয় দুই এজেন্সির মেল্ বন্ধন গভীর সমুদ্র থেকে ধরিয়ে দিল বিপুল পরিমাণ নিষিদ্ধ নেশার বস্তু, যা কিনা এ যাবৎ রেকর্ড পরিমাণ বলা হচ্ছে। 

গুজরাটের কাছে আরব সাগরে আন্তর্জাতিক সীমানার কাছে একটি জাহাজকে চ্যালেঞ্জ জানায় ভারতীয় নৌ সেনা। দ্রুত সেই জাহাজটিকে পাকড়াও করা হয়। এরপরেই নৌসেনার প্রহরায় জাহাজটিতে তল্লাশি চালায় নারকোটিকস কন্ট্রোল ব্যুরো বা এনসিবি। তল্লাশি চালিয়ে ঐ  জাহাজ থেকে বিপুল পরিমাণে ড্রাগস ও নিষিদ্ধ নেশার বস্তু উদ্ধার করা হয়েছে। আন্তর্জাতিক বাজারে যার মূল্য অনেক। 

সরকারি সূত্রে জানা গিয়েছে, ঐ  জাহাজ থেকে ৩,৩০০ কিলো নেশার দ্রব্য পাওয়া গিয়েছে। যার মধ্যে ৩,০৮৯ কিলো চরস ছিল, ১৫৮ কিলো মেথাম্ফেটামাইন ছিল এবং ২৫ কিলো মরফিন ছিল. জাহাজটির সব ক্রু এবং কর্মীকে গ্রেপ্তার করা হয়েছে এবং উপকূল রক্ষী বাহিনীর মাধ্যমে ল' এনফোর্সমেন্ট এজেন্সির হাতে তুলে দেওয়া হয়েছে। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages