ঘুরপথে মুখ লুকিয়ে সন্দেশখালিতে মীনাক্ষী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ঘুরপথে মুখ লুকিয়ে সন্দেশখালিতে মীনাক্ষী

Share This
ঘুরপথে মুখ লুকিয়ে সন্দেশখালিতে মীনাক্ষী
ডিওয়াইএফআই রাজ্য সম্পাদক মীনাক্ষী মুখার্জি 

আজ খবর (বাংলা ), সন্দেশখালি, উত্তর ২৪ পরগণা , ২৪/০২/২০২৪ : উত্তপ্ত সন্দেশখালিতে বিভিন্ন জায়গায় ১৪৪ ধারা জারি থাকা সত্ত্বেও সেখানে পৌঁছে গিয়েছেন ডিওয়াইএফআই এর রাজ্য সম্পাদক মীনাক্ষী মুখোপাধ্যায়।

গতকাল ফের একবার উত্তপ্ত হয়ে উঠেছিল সন্দেশখালি। বিভিন্ন জায়াগায় জারি করা হয়েছে ১৪৪ ধারা। বেরমজুর এলাকায় চলছে পুলিশ পিকেটিং। রীতিমত টহলদারিও চালানো হচ্ছে। কিন্তু তার মাঝেই ঘুরপথে একেবারে গোপনে সন্দেশখালিতে পৌঁছে গেলেন ডিওয়াইএফআই এর রাজ্য সম্পাদক মীনাক্ষী মুখোপাধ্যায়। পুলিশের কড়া  নজর ছাড়াও রয়েছে সিসিটিভি। এর আগে বিভিন্ন দলের নেতা নেত্রীকে পথ আটকায় পুলিশ।  গতকাল লকেট চ্যাটার্জিও ঘুরপথে ঢুকতে চেয়েছিলেন সন্দেশখালিতে। কিন্তু ধরা পড়ে যান। আজ কিন্তু সফল হয়ে গেলেন মীনাক্ষী।

বেশ কিছুটা ঘুরপথে এসে ডিওয়াইএফআই এর নেত্রী এসে পৌঁছেছেন সন্দেশখালীতে। তাঁর মুখে কাপড় ঢাকা ছিল। তিনি সন্দেশখালিতে এসে একটি টোটোতে  চেপে বিভিন্ন গ্রামে ঘুরে বেড়াতে শুরুকরেন এবং গ্রামের মহিলাদের সাথে কথা বলতে শুরু করেন। মিডিয়া তাঁকে ঘিরে ধরলে তিনি সাংবাদিকদের হাত জোড় করে অনুরোধ করেন তাঁকে আলাদাভাবে কাজ করতে দিতে। তারপর তিনি সাংবাদিকদের সাথে কথা বলবেন বলে কথা দেন। তিনি ঠিক কোথায় কোথায় কাজ করছেন তা মিডিয়ায় গোপন করে। এরপর ফের মুখ লুকিয়ে তপ্ত সন্দেশখালির পথে পা বাড়িয়ে দেন মীনাক্ষী।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages