বিজেপি নেতার স্ত্রীর কোল থেকে ৭ মাসের শিশুকে হিঁচড়ে ছুঁড়ে ফেলল দুষ্কৃতীরা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বিজেপি নেতার স্ত্রীর কোল থেকে ৭ মাসের শিশুকে হিঁচড়ে ছুঁড়ে ফেলল দুষ্কৃতীরা

Share This
বিজেপি নেতার স্ত্রীর কোল  থেকে ৭ মাসের শিশুকে হিঁচড়ে ছুঁড়ে ফেলল দুষ্কৃতীরা


আজ খবর (বাংলা), সন্দেশখালি, উত্তর ২৪ পরগণা , ১৭/০২/২০২৪ :  বিজেপি নেতার স্ত্রীর কোল থেকে শিশুকে টেনে হিঁচড়ে ছুঁড়ে ফেলার অভিযোগ পেয়ে ঐ পরিবারের বাড়িতে গিয়ে দেখা করে এলেন শিশু অধিকার ও সুরক্ষা কমিশনের সদস্যরা। কমিশনের সদস্যরা নৌকা করে আক্রান্তের পরিবারের সাথে দেখা করতে নিয়েছিলেন। 

অভিযোগ উঠেছিল সন্দেশখালিতে এক বিজেপি নেতার  বাড়িতে দুষ্কৃতীরা হামলা চালিয়েছিল। ঐ  বিজেপি নেতার সাত মাস বয়সী সন্তানকে তার মায়ের কোল  থেকে দুষ্কৃতীরা বলপূর্বক ছিনিয়ে নেয় এবং ছুঁড়ে ফেলে দেয়।  নির্দিষ্ট অভিযোগ পেয়ে তুলিকা দাসের নেতৃত্বে শিশু সুরক্ষা কমিশনের ৬ সদস্যের একটি দল ঐ  পরিবারের সাথে গিয়ে দেখা করে আসেন। কমিশনের সদস্যেরা আক্রান্ত শিশু ও তার মায়ের সাথে দেখা করেন এবং অভয় দেন।

কমিশনের সদস্যেরা  "জানান এই ধরনের ঘটনা অনভিপ্রেত। ওই পরিবারটি যথেষ্ট ভয় পেয়ে রয়েছে। তাদের খাবারের দরকার ছিল। আমরা তাদেরকে খাবার, ওষুধ ছাড়াও প্রয়োজনীয় আরও অনেক কিছুই দিয়ে এসেছি। আমরা প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করব। রাজ্যের প্রতিটি শিশুর সুরক্ষা নিশ্চিত করাই আমাদের উদ্দেশ্য"।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages