কেজরিওয়ালকে ৭ম বারের মত হাজিরা নোটিশ পাঠালো ইডি - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কেজরিওয়ালকে ৭ম বারের মত হাজিরা নোটিশ পাঠালো ইডি

Share This
কেজরিওয়ালকে ৭ম বারের মত হাজিরা নোটিশ পাঠালো ইডি

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ২২/০২/২০২৪ : এই নিয়ে সপ্তমবার, দিল্লীর মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে জিজ্ঞাসাবাদের জন্যে তাদের দপ্তরে ডেকে পাঠালো এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। এর আগে  ছয়বার ইডির সমন এড়িয়েছেন কেজরিওয়াল।

আগামী ২৬শে ফেব্রুয়ারি অর্থাৎ সামনের সোমবার ফের একবার দিল্লীর মুখ্যমন্ত্রী তথা আপ নেতা অরবিন্দ কেজরিওয়ালকে জিজ্ঞাসাবাদের জন্যে ডেকে পাঠালো এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। এর আগে ৬ বার কেজরিওয়ালকে হাজির হওয়ার নোটিশ পাঠানো হলেও নানান কারন দেখিয়ে সেইসব ক্ষেত্রে হাজির হন নি তিনি। ১৪ই ফেব্রুয়ারি ষষ্ঠবারের নোটিশে ভুল ছিল, তাই সেটি অবৈধ এই কথা বলে তিনি ইডি  হাজিরা এড়িয়ে গিয়েছিলেন। অসীম ধৈর্য দেখিয়ে ইডিও  তাঁকে সপ্তমবারের মত নোটিশ দিয়ে তাদের দপ্তরে হাজিরা দিতে বলেছে। 

ফেব্রুয়ারি মাসের ২ তারিখে পঞ্চমবারের জন্যে নোটিশ পাঠানো হয়েছিল। সেই ডাকেও সাড়া  দেন নি দিল্লীর মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। তার পরেই নতুন করে নোটিশ তৈরি করে অরবিন্দকে পাঠানো হয়েছিল, কিন্তু সামান্য কিছু ভুল ত্রুটি থাকায় সেই চিঠিকে অবৈধ বলে তিনি হাজিরা এড়িয়ে যান; এবার দেখার যে ইডির সপ্তমবারের নোটিশে তিনি সাড়া  দেন কিনা।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages